• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাবা হলেন সন্দীপন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী সন্দীপন প্রথমবারের মতো বাবা হয়েছেন। মঙ্গলবার  সকাল ৯টায় পুত্র সন্তানের জনক হলেন তিনি। রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে তার স্ত্রী চামেলি বসু নবাজাতকের জন্ম দেন।

সন্দীপন জানান, স্ত্রী ও পুত্র দু’জনই এখন সুস্থ আছে। এখনও নবজাতকের নাম রাখা হয়নি। এই মূহুর্তে তার পরিবারে আনন্দের বন্যা বইছে।

প্রথমবার বাবা হওয়া প্রসঙ্গে সন্দীপন বলেন, ‘বাবা হয়েছেন এমন মানুষেরাই বুঝতে পারবেন আমার অনুভূতি কেমন। এক কথায় এটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমি চাই, আমার সন্তান যেন পৃথিবীতে সুন্দরভাবে বেঁচে থাকতে পারে। সে যেন মানুষের কল্যাণে কাজ করে।’

২০০৪ সালে ‘সোনাবন্ধু’ নামের একক অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আসেন সন্দীপন। এরপর ‘সোনার মেডেল’, ‘ট্রিবিউট টু আরডি বর্মন ও এসডি বর্মন’, ‘আয় প্রাণের উৎসবে’, ‘চাঁন মুখে মধুর হাসি’, ‘ভাবের ঘরে’ প্রভৃতি অ্যালবামে গান করে শ্রোতাপ্রিয়তা পান সন্দীপন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ