• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বড়লেখায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৮ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় সমছ উদ্দিন (৩৪) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মোহাম্মদনগর (বাজারিটিলা) এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সমছ উদ্দিন দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মধ্যগ্রামতলা গ্রামের আমির উদ্দিনের ছেলে। সোমবার দুপুরে পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সমছ উদ্দিন গত প্রায় আট মাস আগে দক্ষিণ শাহবাজপুর ইউপির পূর্ব মোহাম্মদনগর (বাজারিটিলা) এলাকায় রহমানীয় চা বাগানসংলগ্ন বেশ কিছু ভূমি ক্রয় করেন। এর কিছু অংশে তিনি দুটি মৎস্য খামার গড়ে তোলেন।

দিনের পাশাপাশি তিনি প্রায়ই রাতে খামারে যাওয়া-আসা করতেন। শনিবার রাতে খামারের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে রাতে আর ফেরেননি।

রোববার সকালে পরিবারের লোকজন তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেন। বেশ কয়েকবার রিং হলেও তিনি রিসিভ করেননি। এর পর ফোনটি বন্ধ পাওয়া যায়।

দুপুরে পরিবারের লোকজন তাকে খুঁজতে গিয়ে একটি বাড়ির সামনে তার ব্যবহৃত মোটরসাইকেল দেখতে পান। কিন্তু তার কোনো সন্ধান পাননি। স্বজনরা তাকে খোঁজাখুঁজি অব্যাহত রাখেন।

একপর্যায়ে রাত সোয়া ১২টার দিকে মোহাম্মদনগর (বাজারিটিলা) এলাকায় খামারের অদূরে একটি পরিত্যক্ত ঘরে তার (সমছ উদ্দিনের) রক্তাক্ত নিথর দেহ দেখতে পান স্থানীয়রা। এর পর তারা বিষয়টি পুলিশকে জানান।

খবর পেয়ে পুলিশ রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ উদ্ঘাটনে পুলিশের তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ