1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টাঃ মামলা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টাঃ মামলা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে সাগর দিঘীর পূর্বপাড়ের হযরত হায়দর আলী শাহ মাজারের ওরশে আসা এক শিশুকে উঠিয়ে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় আসামি করা হয়েছে সাগর দিঘীর দক্ষিণ পাড়ের নেয়ামত খাঁর লম্পট ছেলে বহু অপকর্মের হোতা জিয়াউর খাঁ কে।

সোমবার (১৬জুলাই) রাত ৯টার সময় বানিয়াচং ৩নং ইউনিয়নের অন্তর্গত দেশমুখ্যপাড়ার ধনু বটের বসত বাড়ির সংলগ্ন ছারা বাড়িতে এ ঘটনা ঘটে। ধর্ষণের চেষ্টায় ভিকটিমের বাবা আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রামের মৃত কাচাই উল্লাহর পুত্র জামাল মিয়া বানিয়াচং থানায় লম্পট জিয়াউরকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা যায়,ভিকটিমের বাবা জামাল মিয়া তার পরিবারের সদস্যদের নিয়ে সোমবার হযরত হায়দর আলী শাহ’র মাজারে ওরশে আসেন। মাজারে ওরশ শুরু হওয়ার পর জিয়ারউর খাঁ জামাল মিয়ার মেয়ে (১১) কে দেখে তাকে ভাগনি বলে সম্বোধন করে কাছে ডেকে নিয়ে কোমল পানীয় টাইগার খেতে দেয়।

একপর্যায়ে নানান রকম লোভনীয় অফার দিয়ে একটি বিশ টাকা নোট পাঁচশত টাকা বলে জোর করে হাতে ধরিয়ে দিয়ে আপত্তিকর প্রস্তাব দেয়। পরে ফুসলিয়ে একটি রিক্সায় উঠিয়ে উল্লিখিত স্থানে নিয়ে শিশুটিকে ধাঁরালো অস্ত্রে ভয় দেখিয়ে তার পড়নের জামা কাপড় খুলে স্পর্শকাতর জায়গায় হাত বুলানোসহ সিংগার আলিঙ্গন করে ধর্ষণের চেষ্টা চালায় লম্পট জিয়াউর। একফাঁকে শিশুটি চিৎকার দিয়ে বিবস্ত্র অবস্থায় পার্শ্ববর্তী সৌরভ দাসের বাড়িতে আশ্রয় নেয়। সেখানে তার কথাবার্তা শুনে শিশুকে নিয়ে মাজারে এসে তার পরিবারের কাছে সমজিয়ে দেন সৌরভ দাসসহ অন্যান্যরা।

এ ঘটনায় শিশুটি বাবা জামাল মিয়া লম্পট জিয়াউরের বিরুদ্ধে মঙ্গলবার (১৭জুলাই) বানিয়াচং থানার ওসির বরাবরে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য মামলা দায়ের করেছেন।

মামলার সত্যতা স্বীকার করে বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক জানান,শিশু ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে আসামি পলাতক। তবে তাকে ধরতে বিভিন্ন জায়গায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x