1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেট রুটে ৪ নতুন ট্রেনের দাবীতে স্মারকলিপি - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট রুটে ৪ নতুন ট্রেনের দাবীতে স্মারকলিপি

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট রুটে ৪টি আন্তঃনগর ট্রেন চালুসহ ৯ দফা দাবীতে রেলমন্ত্রীর কাছে স্বারকলিপি দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) দুপুর দেড়টার দিকে রেলমন্ত্রী মোঃ মুজিবুল হকের কাছে এ স্মারকলিপি প্রদান করে ঢাকাস্থ ‘সিলেট বিভাগ যোগাযোগ ব্যবস্থা উন্নয় পরিষদ’।

দাবীগুলোর মধ্যে রয়েছে- আজমপুর রেলস্টেশন থেকে সিলেট পর্যন্ত ডাবল লাইন নির্মাণ, প্রতিটি ট্রেনে ২০টি করে নতুন বগি প্রদান, এসি ও প্রথম শ্রেণীর আসন বৃদ্ধি, ভৈরব, বি-বাড়ীয়া ও বড় স্টেশনের আউটারে ট্রেন থামিয়ে অবৈধ যাত্রী ওঠানামা বন্ধ করা, ট্রেনে মাদক পাচার বন্ধ করাসহ বাহির থেকে ইট-পাথর ছোড়া বন্ধ করা, ট্রেনে হিজড়াদের অসভ্য আচরণ বন্ধ করা, টিকেট কালোবাজারি রোধ করা ও শায়েস্তাগঞ্জ, শ্রীমঙ্গল ও কুলাউড়াসহ স্টেশনগুলো আধুনিকায়ন, পুরাতন স্টেশনগুলো চালুর করা, অবৈধভাবে দখলকৃত রেলওয়ের জমি ও স্থাপনাগুলো উদ্ধার করার দাবী করা হয়েছে।

এসময় মন্ত্রী আন্তরিকভাবে স্মারকলিপি গ্রহণ করেন এবং তাৎক্ষনিক কিছু দাবী অতিরিক্ত মহাপরিচালককে ডেকে বাস্তবায়ন করতে নির্দেশ প্রদান করেন।

স্মারকলিটি প্রদান কালে উপস্থিত ছিলেন- সিলেট বিভাগ যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন পরিষদ এর প্রধান উপদেষ্টা ও জালালাবাদ এসোসিয়েশন সম্মানিত সভাপতি সি এম তোফায়েল সামী, পরিষদের উপদেষ্টা, অতিরিক্ত সচিব এম এ রউফ, সিলেট সমিতি উত্তরা এর সম্মানিত সভাপতি ও পরিষদের নির্বাহী কমিটির সদস্য ক্যাপ্টেন মিজানুর রহমান চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের ট্রেজারার ও পরিষদের সদস্য জসিম উদ্দিন আহমেদ, পরিষদের সমন্বয়ক ও বড়লেখা উপজেলা সমিতি ঢাকার সম্মানিত সভাপতি লাজমুল ইসলাম লাকী, পরিষদের আহ্বায়ক এম কে সোহেল, পরিষদের সদস্য সচিব এম এ সোবহান, পরিষদের সদস্য মাহবুব মোর্শেদ ইমন, এম এ রউফ,ফাহমির হাবিব রুবেল, ফজলুর রহমান, আনোয়ার হোসেন শিপলু, সাইফুদ্দিন সফিক, আলমগীর হোসেন খান ইমন, সমশাদ হোসেন, মিজানুর রহমান, সুমন খানসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x