1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ জেলা কর সমিতির অভিষেক অনুষ্ঠিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলা কর সমিতির অভিষেক অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:  হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য,  জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দেশের সমৃদ্ধির স্বার্থে কর আইনজীদেরকে নিজের পেশার প্রতি যত্নবান হতে হবে। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য প্রধানমন্ত্রী যে ভিশন হাতে নিয়েছেন তা বাস্তবায়নে এবং করদাতাদের স্বার্থ উভয়ের সংরক্ষণে উদ্যোগী হতে হবে। যে কোনো ভোগান্তির শিকার এবং দালালদের খপ্পরে পড়ে কোনো করাদাতা যাতে প্রতারিত না হন সে ব্যাপারে জেলা কর আইনজীবীদের সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জ শহরের ফুড ভিলেজ চাইনিজ রেস্টুরেন্টে জেলা কর আইনজীবী সমিতির বিশেষ সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি জেলা কর আইনজীবী সমিতির উন্নয়নে ২ লাখ টাকার অনুদান ঘোষণা করেন।

জেলা কর আইনজীবী সমিতির সভাপতি নলিনী কান্ত রায় নিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আনিসুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বদরুল হোসেন।

তিনি বলেন, সাধারণ করদাতাদের সুবিধার্থে সরকার উপজেলা পর্যায়ে কর কার্যালয় করার সিদ্ধান্ত নিয়েছে। কর আইনজীবীদের দীর্ঘদিনের দাবি ট্যাক্স কাউন্সিলের গঠনের আইন বাস্তবায়নে জাতীয় সংসদে কথা বলার জন্য প্রধান অতিথি সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এর প্রতি অনুরোধ জানান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- এডভোকেট সুমঙ্গল দাশ সুমন, এডভোকেট বিভুৎসু চক্রবর্তী, এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট এসএম বজলুর রহমান, এডভোকেট ছগির আহমেদ, এডভোকেট জ্যোতিষ গোপ, এডভোকেট তুষার কান্তি মোদক, এডভোকেট এনামুল হক, কর আইনজীবী জহুর আলী, শাহ আব্দুল মুকিব, মোঃ মোস্তফা মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই হবিগঞ্জের উন্নয়নে অসামান্য অবদান রাখায় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় কর সমিতির পক্ষ থেকে।

পরে বারের পক্ষ থেকে বিশেষ অতিথি বদরুল হোসেন ও জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট সুলতান মাহমুদকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর সমিতির সাধারণ সম্পাদক বার্ষিক প্রতিবেদন পেশ করেন এবং তা অনুমোদিত হয়। দুপুরে সকলেই মধ্যাহ্নভোজে অংশ নেন। এছাড়াও অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে প্রধান অতিথি ১১ জন নতুন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x