1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
গোলাপগঞ্জে খুনের দায়ে চাচাত ভাই গ্রেফতার - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গোলাপগঞ্জে খুনের দায়ে চাচাত ভাই গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে চাচাত ভাইয়ের হামলায় আতিকুর রহমান (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় করা মামলার আসামী জহির আহমদ (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (১৪ জুলাই) সন্ধ্যার পরে আতিকুর রহমানকে খুন করার পর রোববার (১৫ জুলাই) রাতে জহির আহমদ সিলেটের সুরমা গেইট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি সদর ইউনিয়নের সৎখন্ড গ্রামের মৃত মুমিন আলীর ছেলে।

 

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী খুন ও গোলাপগঞ্জে খুনের দায়ে চাচাত ভাই গ্রেফতার সত্যতা নিশ্চিত করে বলেন , আতিক খুনের ঘটনায় জড়িত একমাত্র আসামী জহিরুলকে আটক করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আসামীকে আদালতে নেয়ার পর খুনের দায় স্বীকার করেছে বলেও জানান তিনি।

 

উল্লেখ্য, গত শনিবার (১৪ জুলাই) সন্ধ্যায় আতিকুর রহমান রানাপিং বাজারের একটি মার্কেটের সামনে বসা ছিলেন। এসময় জহিরুল ইসলাম দা দিয়ে আতিকুর রহমানের মাথায় কয়েকটি কুপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্তচিৎকার শুনে স্থানীয়রা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আতিকুর রহমানের মৃত্যু হয়। ঘটনার পর থেকে জহিরুল পলাতক ছিলেন।

 

ঘটনার পরদিন নিহতের পুত্র শাহেদ আহমদ বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় জহিরকে একমাত্র আসামী করে একটি হত্যা মামলা ( মামলা নং-১৩, তাং-১৫.০৭.১৮) দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x