1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে ভাইকে ফাঁসাতে গিয়ে সন্তানকে হত্যার কথা স্বীকার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে ভাইকে ফাঁসাতে গিয়ে সন্তানকে হত্যার কথা স্বীকার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইকে ফাঁসাতে নিজের সন্তানকে হত্যা করেছে পাষন্ড পিতা।

রোববার (১৫ জুলাই) বিকালে অতিরিক্ত চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রে শাহিনুর আক্তারের আদালতে জবানবন্দিতে এ হত্যা কান্ডের দায় স্বীকার করে ঘাতক পিতা ফরিদ মিয়া।

জানা যায়, গত বছরের ৯ আগষ্ট উপজেলার সুয়াইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী নাঈমা আক্তারের লাশ পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোইয়া গ্রামের ফরিদ মিয়া (৪৫) এর সাথে তার আপন বড় ভাই শুকুর মিয়ার (৫৫) সাথে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে শুকুর মিয়া ও তার ছেলেরা ফরিদ মিয়াকে মারধোর করে। ফরিদ মিয়ার স্ত্রীও প্রায় ৪ বছর আগে মৃত্যু বরন করেন। ফরিদ মিয়ার দুই মেয়ে ১ ছেলেকে নিয়ে কোন রকম সংসার চালিয়ে আসছিল।

বড় ভাইয়ের নির্যাতনে অতিষ্ঠ হয়ে একই গ্রামের পাশের বাড়ির স¤্রাজ মিয়ার ছেলে সাজন মিয়া (২০) কে নিয়ে  ভাইকে ফাঁসাতে ফন্দি আঠে। এক পর্যায়ে তার ছোট মেয়ে নাইমাকে হত্যার পরিকল্পনা করে।

পরে দিন দুপুরে মেয়ে নাইমা স্কুল থেকে বাড়ি এসে থালা বাসন ধৌত করতে পুকুরঘাটে যায়। পরে সাজন ও ঘাতক পিতা পুরাতন একটি মশারী নিয়ে পুকুর ঘাটেই শিশু নাইমার মুখ চেপে ধরে পুকুরের কিনারায় ঝুপের নিচে চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে নাইমার উপর পুকুরের ফেনা দিয়ে চলে আসে।

পরে তার ভাইয়ের পরিবারের ৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। মামলার দীর্ঘ ১০ মাস তদন্ত শেষে এই লোমহর্ষক ঘটনা বেড়িয়ে আসে।

বাহুবল মডেল থানার ওসি মো: মাসুক আলী বিষয়গুলির সত্যতা নিশ্চিত করে বলেন, পাশের বাড়ির সাজন মশারি দিয়ে মুখ চাপা দেয়  আর ঘাতক পিতা মেয়ের পা ধরে মৃত্যু নিশ্চিত করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x