1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে দুর্ধর্ষ ডাকাতি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে দুর্ধর্ষ ডাকাতি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত সাগর দিঘীর উত্তর পাড়ের ঠিকাদার সাবাজ মিয়ার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা সাবাজ মিয়ার বাড়ি থেকে ৯ ভরি সোনা ২ লাখ টাকা,দামী ৩টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায় বলে জানা গেছে। ডাকাতির সময় ঠিকাদার সাবাজ মিয়া বাড়িতে ছিলেন না। তার স্ত্রী,পুত্র ও ২ মেয়ে ঘটনার সময় ওই বাড়িতে ছিলেন।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে সাবাজ মিয়ার স্ত্রী পুলিশ ও সাংবাদিকদের জানান,প্রায় ৮ থেকে ৯ জন মুখোশ পড়া ডাকাত প্রথমে মেইন গ্রীলের তালা ভেঙ্গে ঘরে ঢুকে। পরে একে একে সবকটি রুমে গিয়ে ডাকাতরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। হাত,মুখ বেঁধে একটি রুমের মধ্যে আটকে রাখে সবাইকে। তখন ডাকাতরা ঘরের কোথায় কি আছে জানতে চায়। একপর্যায়ে ঘরের সবকিছু তছনছ করে ডাকাতরা। তবে ডাকাতদের মধ্যে একজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন সাবাজ মিয়ার স্ত্রী। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে বাকি ডাকাতদেরও নাম জানা যাবে বলে জানান তিনি।

এদিকে ডাকাতির খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। ঘটনার তদন্ত করে জড়িতদের দ্রুত বের করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ওসি মোজাম্মেল হক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x