1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে কিশোরীকে গণধর্ষণ: আটক ৪ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে কিশোরীকে গণধর্ষণ: আটক ৪

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষনের শিকার হলো কিশোরী। পুলিশ আহত কিশোরীকে উদ্ধার করে হাসপাতারে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার পূর্বভাগ গ্রামের জিতু মিয়ার কিশোরী কন্যা সায়হাম মিলের শ্রমিক(১৮) এর বেশ কয়েক দিন পূর্বে পরিচয় হয় মাধবপুর পৌরশহরের বাসিন্দা নুরুল ইসলামের পুত্র সিএনজি অটোরিক্সা চালক এমরান মিয়া(২০)এর সাথে।

পূর্ব পরিচিতির এক পর্যায়ে এমরান ও জিতু মিয়ার কন্যার মধ্যে ভাবের আদান প্রদান হয়। এরই সূত্র ধরে গত রোববার সন্ধ্যায় এমরান ওই কিশোরীকে আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামের নিয়ে আসে। এমরানসহ ওই গ্রামের ৭/৮জন যুবক মিলে ওই কিশোরীকে পার্শ্ববর্তি ইটমিলের মাঠে নিয়ে পালাক্রমে গণধর্ষন করে।

খবর পেয়ে মাধবপুর থানার এসআই জাহাঙ্গীর আলম আহত কিশোরীকে উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাতে থানার একদল পুলিশ মীরনগর গ্রামে অভিযান চালিয়ে গণধর্ষনে অংশ গ্রহনের অভিযোগে আঞ্জব আলীর ছেলে নুরু মিয়া(৩৫) মৃত আবু জাহের এর পুত্র শাহালম (৩৪), মতিউর রহমানের পুত্র সাদ্দাম মিয়া(৩০) ও এমরানকে(২২) কে আটক করে।

ভিকটিমের মা আলিমা বেগম জানান-তার মেয়ে নয়াপাড়া এলাকা ভাড়া বাসায় থেকে সায়হাম কোম্পানীতে চাকুরী করে। মেয়ের এ ঘটনা শুনে তিনি নাসিরনগর থেকে মাধবপুরে এসেছেন। এর সুষ্টু বিচারচান তিনি।

থানার ওসি(তদন্ত) কামরুজ্জামান জানান-অসুস্থ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ বিষয়ে থানায় ভিকটিমের মা আলিমা বেগম বাদী হয়ে আটককৃত ৪জনসহ ৭জনের নাম উল্লেখ করে মামলা দায়ের পক্রিয়া চলছে। ধর্ষনে অংশগ্রহনকারী অন্যান্যদের গ্রেফতারের পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x