1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জকিগঞ্জে ইমামের রুম থে‌কে স্কুলছাত্রী উদ্ধার : ইমাম আটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জকিগঞ্জে ইমামের রুম থে‌কে স্কুলছাত্রী উদ্ধার : ইমাম আটক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি : সিলেটের জকিগঞ্জের কালিগঞ্জ এলাকার হাজারীচক পশ্চিম মহল্লা নতুন পাঞ্জেগানা জামে মসজিদের ইমামের তালাবদ্ধ ঘর (খামরা) থেকে হাত পা বাঁধা অবস্থায় চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার করেছে স্থানীয় জনতা।

এ সময় মসজিদের ইমাম বারঠাকুরী ইউপির হাসিতলা দৌলতপুর গ্রামের কুতুব উদ্দীনের পুত্র হাসান অাহমদকে অাটক করে মানিকপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। পরে ইউপি চেয়ারম্যান মাহতাব অাহমদ চৌধুরী জকিগঞ্জ থানা পুলিশ ডেকে তাকে পুলিশের কাছে সোপর্দ করেন।

রবিবার (১৫ জুলাই) রাত নয়টার দিকে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানাগেছে, রবিবার কলাকুটা সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের চতুর্থ শ্রে‌ণির ১৩ বছর বয়সী এক ছাত্রীকে স্কুল ছুটির পর থেকে পাওয়া যাচ্ছিলনা।

নিখোঁজ ছাত্রীর পরিবারে লোকজন এ ঘটনায় এলাকায় মাই‌কিং করেন ও অাশপাশ এলাকার ডোবা, পুকুর ও সম্ভাব্য সব স্থানে তাকে খোঁজ নিতে থাকেন।

রাত ৮টার দিকে এলাকার লোকজন সন্দেহবসত গ্রামের পাঞ্জেগানা মসজিদের ইমামের কক্ষে তল্লাশি চালালে স্কুল ছাত্রীকে ইমামের খাটের নিচে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় পাওয়া যায়।

এলাকাবাসী অারও জানান, ইমাম স্কুল ছাত্রীটিকে তার কক্ষে অাটক করে অাসর ও মাগরিবের নামাজও জামাতে পড়িয়েছেন।

মানিকপুর ইউপি চেয়ারম্যান মাহতাব আহমদ চৌধুরী জানান, স্থানীয়‌দের ধারণা কক্ষবদ্ধ করে ইমাম ছাত্রীটিকে নির্যাতন ক‌রে‌ছে।

জকিগঞ্জ থানার ওসি জানান, অভিযুক্ত ইমামকে অাটক করে থানায় নিয়ে অাসা হয়েছে। মেয়েটিকেও থানায় নিয়ে অাসার জন্য অভিভাবকদের বলা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x