• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ১৫ দিনে ৩৯টি ট্রাক আটক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

অপু দাশ, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, মাধবপুর ও বাহুবল উপজেলায় মহাসড়ক দিয়ে চলাচলকৃত ট্রাকে অতিরিক্ত মালবোঝাইয়ের অপরাধে গত ১৫ দিনে ৩৯টি ট্রাক আটক করেছে পুলিশ।

জানা যায়, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে পাথরবোঝাই ওভারলোড ট্রাক, বালু বোঝাই ট্রাক্টর ও সিএনজি (অটোরিক্সা) আটক করা হয়েছে।

পুলিশ জানায়, দুই বছর আগে সড়ক পরিবহন মন্ত্রণালয় মহাসড়কে তিন চাকার যানবাহন, ওভারলোড গাড়ি চলাচল নিষিদ্ধ করলেও তা বন্ধ হয়নি। ঘনঘন দুর্ঘটনা এবং প্রানহানির জন্য এধরনের যানবাহন  দায়ী হলেও কিছুতেই মহাসড়কে এগুলোর চলাচল থামানো যাচ্ছে না।

পাথর বোঝাই ওভারলোড ট্রাক চলাচলের কারনে মহাসড়কে সৃষ্টি হচ্ছে বড় বড় গর্ত।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম উদ্দিন খন্দকারের নেতৃত্বে সার্জেন্ট মুস্তাফিজুর রহমান ও একদল পুলিশ মহাসড়কে অভিযান চালিয়ে জুন মাসে ৫০টি সিএনজি, ১ জুলাই হতে ১৫ জুলাই পর্যন্ত ৩০টি সিএনজি , বালু ভর্তি ৩ টি ট্রাক্টর ও পাথর বুঝাই ওভারলোড ৩৯টি ট্রাক আটক করা হয়। পরে ট্রাক, ট্রাক্টরের মালামাল আনলোড করে মালিকের কাছে হস্তান্তর করে মামলা দেওয়া হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম উদ্দিন খন্দকার জানান, মহাসড়কে অবৈধভাবে কোন প্রকার যানবাহন চলাচল করতে দেওয়া হবে না এবং আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ