1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে মানব পাচারের অভিযোগে মামলা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে মানব পাচারের অভিযোগে মামলা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার চুনারুঘাটে স্বামী-স্ত্রীর  বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ পাওয়া গেছে।

 

রোববার হবিগঞ্জ আদালতে মানব পাচার প্রতিরোধ দমন আইনে মামলা দায়ের হয়েছে।

 

মামলার অভিযুক্তরা হল চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গুছাপাড়া গ্রামের মৃত আঃ জব্বারের পুত্র আঃ রহিম (৪৫) ও তার স্তী ছালেকা আক্তার( ৪০)।

 

মানব পাচার প্রতিরোধ দমন  আইনে মামলা করেন একই গ্রামের জসিম মিয়ার স্তী পপি আক্তার।

 

অভিযোগে জানা যায় আঃ রহিম ও তার স্তী ছালেকা পাশ্ববর্তী  বাড়ির জসিম মিয়ার স্তী পপি আক্তারকে  প্রলোপন দেখিয়ে ১৫ দিনের ভিতর বিদেশ নিবে বলে পাসপোর্ট দেখিয়ে  দু’লাখ টাকা হাতিয়ে নেয়।সহজ সরল পপি আক্তার পাসপোর্ট পেলেও পায়নি ভিসা।কয়েক দদিন পর বলা বলা হয় সৌদিআরব গিয়ে পতিতালয়ে চাকুরী করলে কিছু দিনের ভিতর পাটিয়ে দেয়া হবে।এতে পপি আক্তার রাজি হয়নি।

 

টাকা ফিরত দিতে আঃ রহিম ও তার স্তীকে চাপ দিলে উল্টো পপি ও তার স্বামীকে বিভিন্ন ভাবে হুমকি দেয়া হয়। এমনকি অসহায় পপির স্বামীকে করা হয় শারিরিক  ভাবে নির্যাতন।এ নিয়ে বেশ কয়েকবার সামাজিক ভাবে সমাধা করার চেষ্টা করা হলেও টাকা ফিরত দেয়নি স্বামী- স্ত্রী দালাল চক্র।অবশেষে নিরুপায় হয়ে পপি আক্তার হবিগঞ্জ আদালতে স্বামী-স্ত্রীকে আসামী করে মামলা দায়ের করেন।এ নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x