1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ, বাহুবলের ধর্ষক আটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ, বাহুবলের ধর্ষক আটক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে প্রাণ কোম্পানীর নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ করেছে দুই লম্পট। পরে রক্তাক্ত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করেছে।

 

শনিবার (১৪ জুলাই) দুপুরে মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকার প্রাণ কোম্পানীতে ফ্যাক্টরীতে যাওয়ার পথে সদর উপজেলার ধুলিয়াখাল থেকে দুই যুবক তাকে একটি সিএনজিতে করে জোর করে তুলে চুনারুঘাটে নিয়ে যায়।

সে হবিগঞ্জ সদর উপজেলার বনদক্ষিন গ্রামের সিদ্দিক আলীর কন্যা।

পরে চুনারুঘাটের একটি পার্কে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় বিকেলের দিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি হবিগঞ্জ সদর থানা পুলিশ জানতে পেরে থানার এসআই পলাশ চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতাল এলাকা থেকে বাহুবল উপজেলার বিহারীপুর গ্রামের রজব আলীর ছেলে মামুন মিয়াকে আটক করে।

হবিগঞ্জ সদর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক মিঠুন রায় জানান, ধর্ষনের অভিযোগে নারী শ্রমিক হাসপাতালে ভর্তি হয়েছে। তার প্রচুর রক্তকরন হচ্ছে। তাকে হাসপাতালে ভর্তি দিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নারী শ্রমিক সাংবাদিকদের জানান, সে প্রাণ কোম্পানীর ফ্যাক্টরীতে যাওয়ার পথে মামুনসহ দুই যুবক তাকে জোর পূর্বক তুলে নিয়ে চুনারুঘাট উপজেলার একটি পার্কে পালাক্রমে ধর্ষণ করে রক্তাক্ত করেছে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামুন মিয়া নামে এক যুবককে আটক করেছে। অপর যুবককে আটকের চেষ্টা চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x