1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ক্যাশ ম্যানেজারকে লোহার রড দিয়ে পিঠিয়ে হত্যা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ক্যাশ ম্যানেজারকে লোহার রড দিয়ে পিঠিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে সুমন রায়ের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্টান মেসার্স প্রভীর কুমার রায় এন্ড সন্স এ দোকানের ম্যানেজার নিরঞ্জন হত্যা কান্ডের ঘটনায় আটককৃত শিপন দাশ আদালতে ১৬৪ দ্বারায় স্বীকারোক্তী মুলক জবানবন্দি দিয়েছে।

 

শনিবার (১৪ জুলাই) দুপুরে আসামী শিপন দাশ হবিগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শাহীনুর আক্তারের আদালতে ১৬৪ ধারায় হত্যাকান্ডের স্বীকারোক্তিমূলক এ জবানবন্দী প্রদান করে।

 

এর পুর্বে ঘাতক শিপন দাসকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

জবানবন্দীতে শিপন জানায়, নিহত নিরঞ্জন দাশ ও দিলিপ দাশ বিগত ১৪বছর ধরে ইনাতগঞ্জ বাজারে সুমন রায়ের মালিকানাধীন  ব্যবসা প্রতিষ্টান মেসার্স প্রভীর কুমার রায় এন্ড সন্স এ দায়িত্ব পালন করে আসছে। ক্যাশের দায়িত্বে ছিলেন নিহত নিরঞ্জন দাশ। দিলিপ রায় ছিল তার সহযোগি। আসামী শিপন বিগত দোকান মালিক সুমন রায় তাকে স্নেহ করতেন। তাই দোকানের বাইরে মালিকের ব্যাক্তিগত কাজে বাড়ীতে ও সহযোগিতা করতো সে। ফলে দোকানে আসতে তার দেরী হতো। এ নিয়ে ম্যানেজার নিরঞ্জন ও তার সহযোগি দিলিপ তাকে গালিগালাজ করতো। শিপন দোকান মালিক সুমনের কাছে বিচার দিলে কিছু দিন তারা শান্ত থাকতো। তারপর আবার ও তারা তাকে একই নিয়মে গালিগালাজ করতো।

 

ঘটনার দিন শিপন দাশ রাত সাড়ে ১১টার দিকে দোকান মালিক সুমনের বাবা প্রভীর রায়ের সাথে তাদের  বাড়ীতে যায়। সেখানে মালিকের ব্যক্তিগত কাজে জড়িয়ে পড়লে রাত ১টার দিকে শিপন ইনাতগঞ্জ বাজার দোকানে ফিরে আসে।

 

শিপন জানায়, দোকানে আসার পর মৃত নিরঞ্জন ও দিলিপ রায় তাকে গালিগালাজ করে। এক পর্যায়ে তারা দুজন তাকে মারপিট করে। পরবর্তীতে রাগের মাথায় সে লোহার এ্যাংগেল দিয়ে তাদের আঘাত করে। পরে সে পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x