• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সংঘর্ষে হত্যাকান্ডের ঘটনায় মামলা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামে মসজিদে ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

শনিবার (১৪ জুলাই) রাতে আজিজুর রহমান বাদী হয়ে ২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। এছাড়াও আরও বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামী রাখা হয়।

 

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেন।

 

নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত সুন্দর আলী মিয়ার পুত্র।

 

প্রসঙ্গত, গত  শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার সুলতানশী গ্রামে সাহেব বাড়ি মসজিদের ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে বেশ কিছুদিন যাবত নিহত বাদশা মিয়া ও একই গ্রামের উজ্জ্বল মিয়ার মাঝে বিরোধ চলে আসছে। এরই জেরধরে বাদশা মিয়া ও উজ্জ্বল মিয়ার বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশী অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

 

এসময় বাদশা মিয়াসহ বেশ কয়েকজন আহত হলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাঃ বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ