1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে রাস্তার দুই পাশে বালুর স্তুপ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে রাস্তার দুই পাশে বালুর স্তুপ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ জুলাই, ২০১৮
SAMSUNG CAMERA PICTURES

জুয়েল চৌধুরী, হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ ও পুরাতন ব্রীজের গুরা থেকে অবাধে বালু উত্তোলন করা হচ্ছে। ব্রীজ দুইটি হুমকির মুখে পড়েছে। যে কোন সময় ধ্বসে পড়ে সিলেটের সাথে সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে।

বলু কারবারিরা ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে লস্করপুর রেলক্রসিং রাস্তার দুই পাশে সাড়ি সাড়ি স্তুপ রেখে লড়ি, ট্রাক ও ট্রাক্টর দিয়ে বিভিন্ন স্থানে পাচার করা হচ্ছে। যদিও আইন রয়েছে ব্রীজের নিচের ২ কিলোমিটার ডান বামে বালু উত্তোলন করা নিষিদ্ধ। কিন্তু এ আদেশ উপক্ষো করে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করছে। হয়ত বা অনেকেরই এখানে কোন লিজ নাই।

স্থানীয়রা জানান, অনেক প্রভাবশালীরা বালু পাচার করে শূণ্য থেকে কোটিপতি হয়ে যাচ্ছেন। তাদের সাথে কতিপয় কর্মকর্তাদেরও আতাত রয়েছে।

শনিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা সিলেট মহাসড়কের লস্করপুর রেলক্রসিংয়ের পশ্চিম দিকে এক কিলোমিটার জুরে দুই পাশে বালু স্তুপ। তা বিভিন্ন যানবাহনের মাধ্যমে পাচার করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x