1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় মুছরে গেছে অটোরিক্সা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় মুছরে গেছে অটোরিক্সা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

জুয়েল চৌধুরী, হবিগঞ্জ: ঢাকা সিলেট মহাসড়কের লস্করপুর রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে মুছরে যাওয়া সিএনজিটি উৎ কোচ নিয়ে গেইটম্যান ও তার সহযোগী ছেড়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় ওই গেইটম্যান প্রায়ই দায়িত্ব অবহেলা করে। ফলে ওই এলাকায় দুর্ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।

স্থানীয়রা জানান, শনিবার (১৪ জুলাই) সকালে চট্রগ্রামগামী একটি মালাবাহী ট্রেইন লস্করপুর ক্রসিংয়ে আসলে গেইটম্যান না থাকায় একটি সিএনজি অটোরিক্সা রেল লাইনের উপর উটে যায়। এসময় সিএনজিটির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। লাফ দিয়ে চালক নিচে পড়ে যায়। এসময় ওই সিএনজিতে কোন যাত্রী ছিলনা না। অল্পের জন্য চালক রক্ষা পেলেও সিএনজি রেলের নিচে চাপা পড়ে দুমরে মুচরে যায়। এক পর্যায়ে গেইটম্যান আব্দুল খালেক ও তার নাতি রায়হান মিয়া ঘটনাস্থলে ছুটে আসেন। এসে সিএনজিটি আটক করে রাখেন। এবং চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

দুপুর ১২ টার দিকে থানায় জমা না দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে খালেক ও তার নাতি রায়হান মিয়া সিএনজিটি ছেড়ে দেন। এ ব্যাপারে খালেক মিয়া জানায়, উর্ধ্বতন অফিসারের নির্দেশে সিএনজিটি ছেরে দিয়েছি।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাড়ির ইনচার্জ সাজিদুর রহমান জানান, আমাকে না জানিয়ে সিএনজিটি ছেড়ে দিয়েছে। আমি তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করব।

উল্লেখ্য, প্রায়ই খালেককে অবহেলার কারণে ওই ক্রসিংয়ে ছোটখাট দুর্ঘটনা ঘটছে। শুধু তাই নয় তার সহযোগীতায় ওই স্থানে বিভিন্ন রেল থেকে তেল পাচার হচ্ছে বলে অভিযোগ রয়েছে। সে স্থানীয় হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x