• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

খোয়াই’র বাধ মেরামত কাজ পরিদর্শনে এমপি আবু জাহির

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের খোয়াই নদীর মাছুলিয়া এলাকায় বাধ মেরামত কাজ পরিদর্শন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডেভোকেট মোঃ আবু জাহির।

শনিবার (১৪ জুলাই) দুপুরে মেরামত কাজ পরিদর্শনকালে স্থানীয় মুরুব্বীয়ান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় তিনি সঠিকভাবে কাজ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী এমএল সৈকত জানান, এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ছিল এই বাধ নির্মাণ করা। ২টি প্যাকেজের মাধ্যমে ৪০ লাখ টাকা ব্যয়ে বাধের ঝুঁকিপূর্ণ ১৩০ মিটার মজুতভাবে মেরামত করা হচ্ছে। একটি প্যাকেজের কাজ ইতোমধ্যে শুরু হয়েছে। কয়েকদিনের মধ্যেই অপর প্যাকেজের কাজ শুরু হবে।

উল্লেখ্য, মাছুলিয়া ব্রীজ এলাকায় খোয়াই নদীর ঝূঁকিপূর্ণ বাধটি মেরামত করা ছিল এলাকাবাসীর প্রাণের দাবি। অবশেষে বাধটি মেরামত কাজ শুরু হয়েছে। কাজ শুরু হওয়ার সাথে সাথে এলাকাবাসীর আতঙ্কও কমে গেছে। দীর্ঘদিনের এই দাবিটি পূরণ হতে চলেছে, এতে স্থানীয় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ