1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের লামুয়া এলাকায় শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২৫ জন। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (১৪ জুলাই) সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ১১টার দিকে মৌলভীবাজার সদর হাসপাতালে তাদের আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

নিহতরা হলেন- ইউনিয়নের লামুয়া গ্রামের মো. আব্দুল মালিক (৫৪) ও পূর্ব খলিলপুর এলাকার মৃত মোবারক আলীর ছেলে শফিকুর রহমান (২৫)।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সরকারি জমি দখলকে কেন্দ্র করে এলাকার লেকাছ মিয়া ও সাদবার মিয়ার (লন্ডনি) মধ্যে দীর্ঘদিন থেকে শত্রুতা ছিল। এ ঘটনার জের ধরে সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সাদবার গ্রুপের আব্দুল মালেক ও লেকাছ মিয়া গ্রুপের শফিকুর রহমান নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরো ২৫ জন।

 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সুহেল আহমদ (৩৫) ও লিয়াকত আলী (৩০) এবং মৌলভীবাজার সদর হাসপাতালে সেলিম মিয়াসহ (২৫) কয়েকজনকে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

 

এদিকে, এ ঘটনায় জড়িত সন্দেহে ৭ জনকে আটক করেছে পুলিশ। তবে তাদের নাম ঠিকানা এখনো নিশ্চিত করা হয়নি।

 

মৌলভীবাজার মডেল থানার অপারেশন অফিসার হারুন উর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x