1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টর্নামেন্টের ফাইনাল সম্পন্ন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে প্রাথমিক বিদ্যালয়ের উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেœছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্র্নামেন্ট ২০১৮ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) বিকাল ৩টায় স্থানীয় ডিসিপি হাই স্কুল মাঠে আয়োজিত টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলা শেষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে ও মাষ্টার মোঃ শাহজাহান মোল্লাহ ও কদ্দুছ মাষ্টারের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট পৌর আওয়ামীলীগ সভাপতি আবু তাহের মিয়া মহালদার, এমপি সহকারী মোবাশির হোসেন বেলাল, চুনারুঘাট প্রাথমিক শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জোনায়েদ, সহকারি শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, মোহাম্মদ খোরশেদ আলম, সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আঃ রশিদ, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সেক্রেটারি কেএম আনোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকার, পৌর কাউন্সিলর আব্দুল হান্নান, কাউন্সিলর মরতুজ সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা কৃষকলীগ সেক্রেটারি মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ জামাল, যুবলীগ নেতা মাজেদুল ইসলাম লুবন, লিজন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক শাহজাহান সামীসহ আরোও অনেকেই।

ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন কাজী আব্দুল মান্নান।

খেলায় ছেলেদের দল হিসেবে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ান হয় নয়ানী সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং রানার্স-আপ হয় বড়াব্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়। মেয়েদের দল হিসেবে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ান হয় ঘনশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্স-আপ হয় দারাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডঃ মাহবুব আলী এমপি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x