• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বস্তুনিষ্ট সাংবাদিকতা করতে হবে: ডিসি

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ মার্চ, ২০২০
নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:  হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল হাসান চৌধুরী আমেরিকা গমন উপলক্ষ্যে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়ে।
শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলা প্রশাসককের বাসভবনে এ সভা অনুষ্টিত হয়।
অনলাইন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এসএম খোকনের সভাপতিত্বে সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি শেখ এম এ জলিল, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন জাবেদ, সহ সাধারন সম্পাদক মহসিন ছাদেক, প্রচার সম্পাদক নুর উদ্দিন সুমন, পাঠাগার ও দপ্তর সম্পাদক শাহ মামুনুর রহমান, লাখাই অনলাইন প্রেসক্লাবের সভাপতি নিতেশ দেব প্রমূখ।
এসময় প্রধান অতিথি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, এখন আর সকাল বেলা পত্রিকার জন্য অপেক্ষা করতে হয় না, রাতেই অনলাইনে কয়েকটি পত্রিকা পড়া শেষ হয়ে যায়। অনলাইন নিউজের সংবাদ পড়ে সম্প্রতি ইটভাটাসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় তিনি সাংবাদিক তুহিনের প্রশংসা করে বলেন,  হবিগঞ্জে এসে কয়েকজন ব্যক্তির নাম প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে নোট নেন, এসময় তুহিন সাহেবের নামও চলে আসে। পরিশেষে অনলাইন সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে আহব্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ