Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান #  হবিগঞ্জে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু #  বানিয়াচংয়ে প্রশাসনের ত্রাণ বিতরণ #  মাধবপুরে সায়হাম গ্রুপের সৌজন্যে মার্কস বিতরণ #  করোনা ভাইরাসের মাঝেও ভিক্ষা করছেন হবিগঞ্জের মীর চান #  মাধবপুরে করোনা ভাইরাস রোধে সেনাবাহিনীর প্রচারাভিযান #  ২৪ ঘণ্টায় নতুন কোনও করোনা রোগী শনাক্ত হয়নি #  শিক্ষার্থীদের ক্লাস শুরু হলো সংসদ টেলিভিশনে #  মাধবপুরে পুলিশের বাড়িতে ডাকাতি #  নবীগঞ্জে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ #  আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ১০ #  শায়েস্তাগঞ্জে ইয়াবাসহ আটক ৩ #  চুনারুঘাটে করোনার রোগী বহনে প্রস্তুত ব্যারিস্টার সুমনের গাড়ি #  শ্রীমঙ্গলে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিল প্রশাসন #  বাহুবলে নবজাগরণের খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৪,৫০০ ছাড়িয়েছে

করাঙ্গীনিউজ ডেস্ক: করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে এ পর্যন্ত বিশ্বব্যাপী ৪,৫০০ বেশী লোক মারা গেছে। সরকারি সূত্রে প্রাপ্ত খবরে বুধবার পর্যন্ত এএফপি’র সমন্বিত হিসাবে বিশ্বব্যাপী করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪,৫৬৬ জন, মোট সংক্রমিত হয়েছেন ১২৪,১০১ জনের বেশী এবং বিশ্বের ১১৩ দেশে এই ভাইরাস ছড়িয়ে পড়েছে।

ইউরোপে আক্রান্তদের সংখ্যা ২২,০০০ ছাড়িয়েছে এবং মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৯৩০ জন। চীনের মূল ভূখন্ডে আক্রান্ত হয়েছে ৮০,৭৭৮ জন, মারা গেছেন ৩,১৫৮ জন এবং ৬১,৪৭৫ জন সুস্থ্য হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।

চীনের পরে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে ইতালি,এখানে আক্রান্ত হয়েছে ১২,৪৬২ জন,এদের ২,৩১৩ জন নতুন করে সংক্রমিত হয়েছে।মারা গেছেন ৮২৭ জন।এর পরে ইরানে সংক্রমিত হয়েছেন ৯,০০০, এদের মধ্যে নতুন করে আক্রান্ত ৯৫৮ জন এবং মারা গেছেন ৩৫৪ জন।এরপরে ভাইরাসে ক্ষতিগ্রস্ত দক্ষিণ কোরিয়া ও স্পেন। দক্ষিণ কোরিয়ায় সংক্রমিত হয়েছেন ৭,৭৫৫ জন,এদের মধ্যে ২৪২ জন নতুন করে আক্রান্ত হয়েছেন এবং এতে মোট মারা গেছেন ৬০ জন। স্পেনে সংক্রমিত হয়েছেন ২,১২৮ জন,এদের মধ্যে ৫০৬ জন নতুন করে আক্রান্ত হয়েছেন এবং এতে মোট মারা গেছেন ৪৭ জন।

বলিভিয়া, ব্রুনেই, হন্ডুরাস, আইভরি কোস্ট এবং তুরস্কে প্রথম করোনাভাইরাস আক্রান্ত সনাক্ত হয়েছে। আলবানিয়া, বেলজিয়াম, বুলগেরিয়া, আয়ারল্যান্ড, পানামা ও সুইডেনে ভাইরাসে একজন করে মারা গেছে।

বুধবার ফ্রান্স জানিয়েছে ,দেশটিতে নতুন করে ১৫ জন মারা যাওয়ায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ জন, আক্রান্ত হয়েছে ২,২৮১জন।