1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেট সম্মিলিত নাট্য পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন আজ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট সম্মিলিত নাট্য পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন আজ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের দ্বি-বার্ষিক সম্মেলন আজ  শুক্রবার রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। ১৯৮৪ সালের ২০ সেপ্টেম্বর নাটক পাড়া নামে খ্যাত প্রান্তিক চত্ত্বরে সম্মিলিত নাট্য পরিষদ যাত্রা শুরু করে। বর্তমানে সিলেটের ২২টি নাট্যদলের অভিভাবক সংগঠন নাট্যপরিষদ।

 

প্রতি দুই বছর অন্তর অন্তর সম্মেলনের মাধ্যমে নাট্য পরিষদের নতুন নেতৃত্ব দায়িত্ব গ্রহণ করে। নাটকে রেখেছি আস্থা, নাটকেই জয় এই স্লোগানে এবারের দ্বি-বার্ষিক সম্মেলনে অন্তর্ভূক্ত দলসমূহের প্রতিনিধিরা অংশ নিবেন।

 

শুক্রবার (১৩ জুলাই) সকাল ১০টায় কবি নজরুল অডিটোরিয়াম মুক্তমঞ্চে জাতীয় পতাকা, সংগঠনের পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে সম্মেলনের শুভ সূচনা হবে। দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের চেয়ারম্যান লিয়াকত আলী লাকী।

 

সভায় সম্মিলিত নাট্য পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন সফল করতে নাট্য পরিষদের সকল শুভানুধ্যায়ী, সিলেটের নাট্য ও সংস্কৃতি কর্মী এবং সম্মিলিত নাট্য পরিষদের সকল প্রতিনিধিদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। উল্লেখ্য যে, সকাল ১০টায় মুক্তমঞ্চে দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন, সাড়ে ১০টায় আনন্দ শোভাযাত্রা, সকাল ১১টায় অডিটোরিয়াম হলে নাট্যকর্মীর সুহৃদ সমাবেশ, বেলা ১২.৩০ থেকে প্রতিনিধিদের রেজিস্ট্রেশন, দুপুর ২.৩০ থেকে প্রথম অধিবেশন-শোক প্রস্তাব পাঠ, সাধারণ সম্পাদকের খসড়া প্রতিবেদন, অর্থ সম্পাদকের খসড়া প্রতিবেদন ও দু’টি প্রতিবেদনের উপর আলোচনা, প্রথম অধিবেশন সমাপ্তির পর দ্বিতীয় অধিবেশনে নীতি-নির্ধারণী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্মিলিত নাট্য পরিষদের প্রধান পরিচালক অরিন্দমদত্ত চন্দন সিলেটের সকল নাট্য ও সংস্কৃতিকর্মী এবং নাট্য পরিষদের শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x