1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
লাখাইয়ে ২ ছিনতাইকারী আটক - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে ২ ছিনতাইকারী আটক

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের লাখাই উপজেলার বুল্লাবাজারে ক্যামেরা ছিনতাই করার চেষ্টার অভিযোগে শাকিল মিয়া (২২) ও ইয়াছিন মিয়া (২১) নামে ২ যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

 

বৃহস্পতিবার  (১২ জুলাই) রাত সাড়ে ৯ টায় তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

 

স্থানীয় সূত্র জানায়, রাত ৯ টায় উপজেলার বুল্লা বাজারের রুমা স্টুডিও থেকে রাসেল মিয়া নামে এক যুবক ডিএসএল আর একটি ক্যামেরা ভাড়া করে। পরে সে ওই ক্যামেরাটা নিয়ে স্থানীয় তেঘরিয়া গ্রামের যাওয়ার পথে শালাদিয়া গ্রামের কালীয়াদারা ব্রীজ এলাকায় পৌছলে একই উপজেলার মুড়িয়াউক গ্রামের মোঃ মন্নান মিয়ার পুত্র  শাকিল মিয়া ও একই গ্রামের মোঃ আইয়ূব আলীর পুত্র মোঃ ইয়াছিন তার হাতে থাকা ক্যামেরাটি চিনিয়ে চেষ্টা করে।

 

এ সময় তার চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে এসে জনতা তাদেরকে আটত করে বাজারে নিয়ে আসে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে ওই ছিনতাইকারীদের তাদের কাছে সোপর্দ করেন। এ ব্যাপারে পুলিশ জানায়, তাদেরকে সন্দেহ জনকভাবে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x