1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলের মিরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের মিরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বাজারে অভিযান চালিয়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার ৫শত টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

বুধবার বিকেলে পরিচালিত এ অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন করায় গাউসিয়া বেকারিকে ৫ হাজার টাকা, পুড়া তেল ব্যবহার করায় বিসমিল্লাহ রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, মিষ্টির প্যাকেটের ভেতরে অতিরিক্ত কাগজ ঢুকিয়ে ওজনে কারচুপি করায় বিসমিল্লাহ সুইটসকে ২ হাজার টাকা, পঁচা ফল বিক্রির দায়ে আজম আলী ও আব্দুল বারীর ফলের দোকানকে ১ হাজার  ৫শত টাকা জরিমান করা হয়।

 

অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম মাসুদ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আনোয়ার হোসেন এবং বাহুবল মডেল থানার এস.আই অমিতের নেতৃত্বে পুলিশের একটি দল।

 

অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x