• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে রেলের দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
Exif_JPEG_420

কামরুল হাসান, নিউজ এডিটর: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে ভূমিতে অবৈধ ভাবে গড়ে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। দুই দিনের অভিযানে দেড় হাজারেরও বেশি স্থাপনা উচ্ছেদ হবে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। এতে রেলওয়ের প্রায় পাঁচশত কোটি টাকার সম্পত্তি উদ্ধার হবে বলে ধারণ করা হচ্ছে।

বুধবার (১২ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত দুইদিন ব্যাপী উচ্ছেদ অভিযানের প্রথম দিন শেষ হয়েছে।
বাংলাদেশ রেলওয়ে বিভাগীয় ম্যানেজার এম সালাউদ্দিন ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন-বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও স্থানীয় পুলিশ প্রশাসন।

সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জে রেলের ভূমিতে দেড় হাজারের বেশি অবৈধ্য স্থাপনা রয়েছে। দুই দিনের অভিযানে এসব স্থাপনা উচ্ছেদ করা হবে।

সরজমিনে ঘুরে দেখা যায়, শহরের দাউদনগর বাজার এলাকায় কথিত পৌর মার্কেটের প্রায় দেড় শতাধিক দোকান পাঠ, পরিত্যক্ত রেল কোয়ার্টার, প্লাটফর্মের ভিতরে অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে।

অভিযান পরিচালনাকারী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার এম সালাউদ্দিন জানান, আগামীকাল (বৃহস্পতিবার) ড্রাইভার বাজার, স্টেশন রোড, রেলওয়ে একাধিক কলোনীতে অবৈধ ভাবে গড়ে ওঠা স্থাপনাগুলো উচ্ছেদ করা হবে।

বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, শায়েস্তাগঞ্জে রেলে ভূমিতে সাড়ে ১৭০০ অবৈধ স্থাপনা রয়েছে। দুই দিনের কর্মসূচিতে এসব স্থাপনা উচ্ছেদ হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ