1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে নিহত রুমনের স্ত্রীসহ আটক ৪ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে নিহত রুমনের স্ত্রীসহ আটক ৪

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাটের পল্লীতে স্ত্রীর সহযোগিতায় দুর্বৃত্তের হাতে রুমন খুনের মূল রহস্য উদঘাটন হয়েছে।

 

ঘটনার সাথে জড়িত ৫ খুনির মধ্যে ৪ জনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

 

অন্যজন পলাতক থাকলেও পুলিশ তাকে গ্রেফতারে মরিয়া। গ্রেফতারকৃত খুনি নিহতের স্ত্রী কলসুমা আক্তার ও তার প্রেমিক আব্দুল আলী ৬৪ ধারায় জবানবন্ধিতে খুনের সাথে জড়িত থাকার পুরো বিষয়টি অকপটে শিকার করেছে বলে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী সাংবাদিকদের জানিয়েছেন।

 

রোববার (০৮ মে) সন্ধ্যায় থানা কমপ্লেক্সে এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) মোঃ ইকবাল হোসেন। তিনি জানান, কলসুমা এবং তার প্রেমিক আব্দুল আলীকে তাৎক্ষনিকভাবে গ্রেফতার করা হলেও রোববার (০৮ মে) সকালে পুলিশ অভিযান চালিয়ে অপর দুই আসামী আবুল হোসেন (৪২) ও ছুরুক আলী (৬০)কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

 

পলাতক আসামী মীর হোসেনকে শীঘ্রই গ্রেফতার করা হবে বলে ওসি আশাবাদ ব্যক্ত করেন এবং খুব দ্রুত সময়ে মামলার চুড়ান্ত রিপোর্ট দেওয়ার সম্ভব বলেও তিনি জানান।

 

উল্লেখ্য যে, চুনারুঘাট উপজেলা জালিয়া বস্তির সংলগ্ন আমিরপুর সমা গ্রামে পরকিয়া জেরে খুনের ঘটনায় পুলিশ নিহত রুমনের স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে।

 

আটকৃতরা হল-উপজেলা বাসুল্লা গ্রামের কুখ্যাত বনদুস্য একাধিক মামলার আসামী আবুল মিয়া (৪০), ছুরুক মিয়া (৫৫), প্রেমিক আব্দুল আলী ও নিহত রুমনের স্ত্রী কলসুমা আক্তার (২২) কে পুলিশ আটক করেছে।

 

 

রোববার (০৮ মে ) দুপুরে তাদের ৬৪ধারায় জবানবন্দিতে আব্দুল আলী ও কলসুমা আক্তারকে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

পুলিশ জানায়, চুনারুঘাটে জালিয়া বস্তির সংলগ্ন (আমিরপুর) সমা গ্রামে বসত ঘরে প্রবেশ করে রুমন মিয়া (২৭)কে কুপিয়ে হত্যা করা ঘাতকরা।

 

 

গত শনিবার গভীর রাতে উপজেলার মিরাশি ইউনিয়নের আমিরপুর (সমা) গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত রুমন মিয়া ওই এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, শনিবার গভীর রাতে তার স্ত্রীসহ পূর্ব পরিকল্পিতভাবে একদল ঘাতক ঘরের ভিতরে প্রবেশ করে রুমন মিয়াকে দারালো অস্ত্র দিয় কুপিয়ে হত্যা করে। রুমন মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

 

শনিবার (০৭ মে) সকাল ৭টায় দিকে আনোয়ারা বেগম পুত্রের ঘরে প্রবেশ করে দেখেন বিছানায় পড়ে আছে রুমেনে মৃত দেহ। পাশের খুটিতে বাধা অবস্থায় রয়েছে রুমনের স্ত্রী কুলসুমা আক্তার। এ দৃশ্য দেখে তিনি বাকরুদ্ধ হয়ে যান।

 

স্থানীয়রা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার এসএসআই সেলিম মিয়া ও এএসআই দেলোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

 

 

ময়না তদন্ত শেষে গত শনিবার নিহত রুমরেন লাশ পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। নিহত রুমনের মা জানান, আামর দ্বিতীয় ছেলে রুমনের সাথে ৫ বছর আগে বিয়ে হয় একই এলকার কুলসুমার সাথে।

 

দাম্পত্য জীবনে কন্যা সন্তান জান্নাত ৩ বছর ও ইসরাত নামে ১০ মাসের ২টি সন্তান রয়েছে। এ ঘটনা নিয়ে এলাকায় আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে চুনারুঘাট থানায় মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x