1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে স্ত্রীকে নিয়ে দুই স্বামীর রশি টানাটানি - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে স্ত্রীকে নিয়ে দুই স্বামীর রশি টানাটানি

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ : হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া গ্রামে এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর রশি টানাটানি। কোন সুরাহা না হওয়ায় ৩ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

 

রবিবার (০৮ মে)  দুপুর ১২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, লুকড়া পশ্চিমপাড় গ্রামের লুদু মিয়ার কন্যা রাহেলা (২৫) এর সাথে প্রথম বিয়ে হয় এক যুবকের। তাকে তালাক দিয়ে রাহেলা বাহুবল উপজেলার হাজিগ্রাম গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র রাসেল (৩০) কে বিয়ে করে।

 

দুই মাস আগে রাসেলকে তালাক দিয়ে রাহেলা লুকড়া গ্রামের মৃত নুর আলীর পুত্র জাহেদ (২৫) কে পালিয়ে বিয়ে করে লুকড়া গ্রামে বসবাস করে।

 

তারপর কিছু দিন পর থেকে রাসেলের সাথে ফোনে যোগাযোগ করে। এক পর্যায়ে রাহেলা কে নিয়ে জাহেদার পরিবারে কলহের সৃষ্টি হয়।

 

রবিবার (০৮ মে) ফোনে রাহেলা রাসেলকে জানায় তাকে নিয়ে যেতে। রাসেল প্রাইভেটকারযোগে লুকড়া যায়। এক পর্যায়ে রাহেলাকে নিয়ে আসার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদেরকে আটক করে।

 

এ সময় রাসেলের বোরকা খুলে দেখে দেখতে পায় রাসেল। পরে তাদের মাঝে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। লোকজন তাকে আটক করে সমাধানের চেষ্টা করে। ব্যর্থ হলে সদর থানায় খবর দেয়।

 

খবর পেয়ে সদর থানার এসআই সানা উল্লাহ সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে থানায় নিয়ে আসে। ওসি নাজিম জানান, ৩ জন কে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x