• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে বিশ্ব মা দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,সিলেট :  মা শব্দটি খুবই ছোট, কিন্তু মধুর। মায়ের চেয়ে মধুর ডাক পৃথিবীতে আর দ্বিতীয়টি নেই। ছোট এই শব্দটি আমাদের স্মরণ করিয়ে দেয় মায়ের স্নেহ-মমতা আর গভীর ভালোবাসার কথা। জীবনের গভীর সংকটে প্রথম যাকে স্মরণ করি তিনি হচ্ছেন পরম মমতাময়ী মা। তাই মায়ের চেয়ে বড় কিছু পৃথিবীতে নেই।

 

তারপরও বিশ্বের সব মানুষ যেন এক সঙ্গে মায়ের প্রতি শ্রদ্ধা জানাতে পারেন সে জন্য মে মাসের দ্বিতীয় রোববারকে আন্তর্জাতিক ‘মা দিবস’ হিসেবে ঘোষণা করা হয়। বাংলাদেশে জাতীয় পর্যায়ে এ দিবসে তেমন কোনো কর্মসূচি না থাকলেও কিছু কিছু সংস্থা, সংগঠন ও ব্যক্তি নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করে।
এরই ধারাবাহিকতায় সিলেটেও বিশ্ব মা দিবস পালিত হয়েছে। বিশ্ব মা দিবস উপলক্ষে নাঈম জাহান লতিফী (এনজেএল) ইএনটি সেন্টার সিলেট এর উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকালে নাঈম জাহান লতিফী (এনজেএল) ইএনটি সেন্টার সিলেট এর উদ্যোগে আয়োজিত র‌্যালী নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে কাজলশাহ ইএনটি সেন্টারে সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

 

র‌্যালী পরবর্তি আলোচনা সভায় নাঈম জাহান লতিফী (এনজেএল) ইএনটি সেন্টার সিলেট’র পরিচালক ডাঃ নুরুল হুদা নাঈম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রত্নগর্ভা মা বেগম নুজাহান।

 

সভায় বক্তব্য রাখেন, শাবিপ্রবি’র সহকারী অধ্যপক জোবেদা কনক খান, হাজেরা আক্তার, বিশিষ্ট সাংবাদিক লেখক এডভোকেট আব্দুল মুকিত অপি, জিটিভি’র সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, মহিউদ্দিন আজিম, ফখরুল ইসলাম, জবের আলম, হুমায়ুন কবির, মুনরুজ্জামান, জুয়েল আহমদ, মৃনাল কান্তি, মাহবুবুর রহমান, হাবিবা নাজনিন, বেগম নুরুন্নাহার সিদ্দিকা, সামিয়া আক্তার, জলিল রুমেল, তারেক, পম্পি ও পাপিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ