• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটের এ.জেট.টি মডেল একাডেমি ও টেকনিক্যাল স্কুলের নবীনবরণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: ‘মেধা বিকাশই আমাদের অঙ্গিকার’ এই স্লোগানকে সামনে রেখে চুনারুঘাটের এ,জেড,টি মডেল একাডেমি এন্ড টেকনিক্যাল স্কুলের নবীনবরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (০৮ ফেব্রুয়ারী) সকাল ১১টায় উপজেলার উবাহাটা ইউনিয়নের সিকান্দরপুর (তাউসি) গ্রামের প্রতিষ্ঠিত উক্ত বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সমাবেশে আয়োজন করা হয়।

সমাবেশ গত বছরের সার্বিক উন্নতি, অগ্রগতি ও লেখাপড়ার মান উন্নয়ন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সফলতা সহ বিভিন্ন বিষয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়।

এতে সভাপতিত্ব করেন স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুল ওয়াহেদ তরফদার মাষ্টার ও প্রতিষ্ঠানের পরিচালক কে এম নুরুজ্জামান তরফদার স্বপনের পরিচালনায় এতে প্র্রধান অতিথি ছিলেন-জালালাবাদ এসোসিয়শন ইউএসএ এর সাধারণ সম্পাদক ও স্কুলের প্রধান পৃষ্টপোষক মিজানু রহমান চৌধুরী শেফাজ।

বিশেষ অতিথি ছিলেন, চুনারুঘাটের উপ-সহকারি কৃষি কর্মকর্তা সৈয়দ সাইদুর রহমান সোহাগ, সমাজ সেবক হারুনুর রশিদ, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মিসেস ফরিদ, বিদ্যুৎসাহী সামিউল আহম্মেদ সুমন, সহকারী শিক্ষিকা মোছাঃ খাইরুন্নেছা তরফদার, সহকারী শিক্ষকা জোনাকী আক্তার, সহকারী শিক্ষিকা লিজু আক্তার, সহকারী শিক্ষকা পারভিন তালুকদার, সহকারী শিক্ষকা নাজমুন নাহার, সহকারী শিক্ষক জুনাইদ আহমেদ, অভিভাবক অর্পণা রাণীসহ অন্যান্য অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথি স্কুলের প্রধান পৃষ্টপোষক মিজানু রহমান চৌধুরী শেফাজ তাঁর বক্তব্যে বলেন, মানসম্মত ও যুগপোযোগী শিক্ষা প্রদানের ক্ষেত্রে এ.জেড.টি মডেল একাডেমি ও স্কুল পাঠদান পদ্ধতি অত্যান্ত যোগপযোগী। তিনি আরও বলেন ছাত্র/ছাত্রীদের মননমীল ও সৃজনশীল মেধাবিকাশে অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান। সমাবেশ ছাত্র-ছাত্রীদের পড়ালেখার কথা চিন্তা করে বিদ্যালয়রে একটি ভবনের ৪টি রুমের জন্য ৫ লক্ষ টাকার অনুদানের আশ্বাস এবং এ বছর পিএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ