1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে কুকুরের কামড়ে আহত ৫০ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে কুকুরের কামড়ে আহত ৫০

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

এএম শাহ আলম, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের বেওয়ারিশ কুকুরে কামড়ে অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। বেওয়ারিশ কুকুরের উপদ্রব এতই বৃদ্ধি পেয়েছে যে কুকুরের হাত থেকে স্কুল কলেজের শিক্ষার্থী, শিশু ও পথচারী রক্ষা পাচ্ছে না। কিন্তু হবিগঞ্জ পৌর কর্তৃপক্ষ কুকুরে নিধনের জন্য কোন বব্যস্থা নিচ্ছে না।

 

রোববার সকালে শহরের উত্তর শ্যামলী, নোয়াবাদ, জালালবাদ, উমেদনগর এলাকার অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

 

 

বিভিন্ন স্থানের আহতরা জানান, সকালে  নিজ নিজ কর্মস্থলে যাওয়ার জন্য বের হলে বেওয়ারিশ কুকুরের দল তাদের উপর আক্রমণ করে। এতে অনেকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। অনেকেই দৌড় দিয়ে পালিয়ে গিয়ে রক্ষা পান।

 

 

কুকুরের কামড়ে আহতদের মধ্যে  শহরের হরিপুর এলাকার মামুন মিয়া (১০), উত্তর শ্যামলী এলাকার জেবা বেগম (৪৫), একই এলাকার হেলান চৌধুরী (৪০), উমেদনগর এলাকার মুন্না মিয়া (১৩), জালালাবাদ-নোয়াগাও গ্রামের সীমা আক্তার (২২), লাল মতি বেগম (৫০), পিয়ারা বেগম (৪০), মনিকা আক্তার (১০), বাদল মিয়া (৪০), মিলন মিয়া (১৮), হানিফ উল্লাহ (২০), শাহানুর (৭০), নোয়াহাটি এলাকার জাহিদ মিয়া প্রমুখ।

 

 

আহত জাহিদ মিয়া জানান, হবিগঞ্জ পৌর কর্তৃপক্ষ বেওয়ারিশ কুকুরগুলো নির্ধন না করায় আমরা আক্রান্তের শিকা হয়েছি। হবিগঞ্জ পৌর কর্তৃপেক্ষর কাছে কুকুর নির্ধন করা জন্য দাবি জানাচ্ছিন।

 

 

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের ডাক্তার বজলুর রহমান জানান, আহতদের ভ্যাক্সসিন প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x