• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

৪ জন নিহতে ৪ কোটি টাকা ক্ষতিপূরণের রুল

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায় বিদ্যুতের তার ছিঁড়ে ৪ জনের মৃত্যুর ঘটনায় ৪ কোটি টাকা কেন ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ দেয়া হবে না এবং সংশ্লিষ্টদের নিষ্ক্রিয়তাকে কেন অবৈধ ঘোষণা করা হবে না, জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট।

গত ২৭ এপ্রিল সুনামগঞ্জের পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে রঞ্জিত সরকার, রিতা সরকার, জগদীশ সরকার ও সোনালি দাস নামের ৪ ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। বিষয়টি নিয়ে একাধিক জাতীয় পত্রিকা প্রতিবেদন প্রকাশ হয়। এই প্রতিবেদন পড়ে জনস্বার্থে গত ২ মে উচ্চ আদালতে একটি রিট আবেদন করেন সুপ্রিম কোর্টের আইনজীবী চঞ্চল কুমার বিশ্বাস।

রোববার রিট শুনানি শেষে হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। আগামী ৪ সপ্তাহের মধ্যে বিদ্যুৎ ও জ্বালানি সচিব, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান, সুনামগঞ্জের ডিসি, মধ্যনগর থানার ওসি, পল্লী বিদ্যুৎ সমিতি সুনামগঞ্জ শাখার জিএম এদের জবাব দিতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ