• Youtube
  • English Version
  • শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে ডাকাতদলের ৬ সদস্য গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,সিলেট: আন্ত‍ঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সাম্প্রতিক সময়ে ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় রাজধানীসহ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

রোববার  দুপুরে গ্রেফতারদের নিয়ে সংবাদ সম্মেলন করে কোতয়ালি থানা পুলিশ।

 

সংবাদ সম্মেলনে বলা হয়, সাম্প্রতিক সময়ে সিলেটে ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় আন্তঃজেলা ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

 

মহানগর পুলিশের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেনের নেতৃত্বে দেশের বিভিন্ন স্থানে পরিচালিত অভিযানে ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন- সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের চিনা মিয়ার ছেলে লোকমান হোসেন (২২), ফিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার আতরখালি গ্রামের মৃত ইউনুস শেখ’র ছেলে রাজু শেখ (২৩), খুলনা জেলার খানজাহান আলী থানার সিরামনি বাদামতলা এলাকার আসলাম শেখের ছেলে ইনছান শেখ (২৬),বাগেরহাট জেলার সদর উপজেলার পাঠুরপাড়া গ্রামের জুবেদ আলী শেখ’র ছেলে রানা শেখ (২৫), খুলনা জেলার খানজাহান আলী থানার শিরামনি গ্রামের ইসলাম হোসেনের ছেলে বাবু হোসেন (২৬) ও খুলনা জেলার সুনাডাঙ্গা আল-আমিন এলাকার বাচ্চু সরদারের ছেলে মাছুম সর্দার (২৫)। মাছুম ঢাকার রায়েরবাগ এলাকায় বুলবুল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

 
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ  বলেন, গ্রেফতার ডাকাতরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তাদের অনেকে রাজধানী ঢাকায় বিলাশ বহুল ফ্ল্যাট ভাড়া করে থাকেন। বাড়ির মালিকও জানতো না তারা ডাকাতি করে।

 
শুধু সিলেটে নয়, ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, মৌলভীবাজারসহ বিভিন্ন জেলায় ডাকাতি করতো তারা। তাদের কাছ থেকে নগদ টাকা, বিভিন্ন স্থান থেকে ডাকাতিকালে লুন্ঠিত বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ