1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে যুবকের আত্মহত্যা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে যুবকের আত্মহত্যা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জে পছন্দের প্রেমিকাকে বিয়ে করতে না পারায় এক প্রেমিক বিষপানে আত্মহত্যা করেছে। এঘটনায় এলাকায় চলছে তোলপাড়।

 

 

জানাযায়, নবীগঞ্জ-উপজেলার কুর্শি ইউনিয়নের হৈবতপুর গ্রামের আব্দুর রশিদ এর কন্যা উপজেলার ধুলচাতল তাজিয়া মুবাশ্বিরিয়া আলেম মাদরাসার ৮ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রীর সাথে একই গ্রামের রাসেল নামে এক যুবক প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

 

 

সম্পর্কের এক পর্যায়ে তারা ঘর বাধার স্বপ্ন নিয়ে পালিয়ে যাওয়ার চিন্তা করে। এ প্রেক্ষিতে বুধবার রাসেল তার প্রেমিকাকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর প্রেমিকাকে ফিরে এসে তার পরিবারের নিকট জানানায় রাসেলসহ তার বন্ধুরা তাকে ধর্ষণ করেছে।

 

 

বিষয়টি স্থানীয় মুরুব্বিসহ প্রেমিকার পরিবারের লোকজন রাসেলের পরিবারে জানিয়ে তাকে বিয়ে করার প্রস্তাব প্রদান করেন। কিন্তু রাসেলের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় তাদের বিয়ে হয়নি।

 

 

এতে রাসেল তার পরিবার ও প্রেমিকার উপর অভিমান করে শনিবার (৭ মে) সকালে ঘরে থাকা বিষপান করে ছটপট শুরু করে। বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

 

 

এঘটনায় এলাকায় চলছে তোলপাড়। এদিকে নিহত রাসেলের পরিবারের দাবী রাসেলে বিরুদ্ধে মিথ্যা ধর্ষণে ঘটনা ও অপবাদ দেয়ায় ক্ষোভে সে বিষপানে আত্মহত্যা করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x