1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে ১১ ইউপিতে নৌকার প্রার্থী চুড়ান্ত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ১১ ইউপিতে নৌকার প্রার্থী চুড়ান্ত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ : আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপের অবসান ঘটেছে। ঢাকায় উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত শেখ হাসিনার নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

 

শনিবার (৭ মে) দুপুরে ঢাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল হক হানিফ আনুষ্ঠানিক ভাবে ১১টি ইউনিয়নের চুড়ান্ত প্রার্থীর নাম ঘোষনা করেন।

 

আজ রবিবার সকালে ১১টি ইউনিয়নের প্রার্থীদের প্রতীক নৌকা তুলে দেয়া হবে বলে জানা যায়।

 

মাহবুবুল হক হানিফ ঘোষিত তথ্য অনুযায়ী ১নং লুকড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান ফরহাদ উদ্দিন আহমেদ আব্বাছ, ২নং আদর্শ রিচি ইউনিয়নে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, ৩নং তেঘরিয়া ইউনিয়নে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আনু মিয়া, ৪নং পইল ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ সাহেব আলী, ৫নং গোপায়া ইউনিয়নে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আবুল কালাম, ৬নং রাজিউড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক বদরুল করিম দুলাল, ৭নং নুরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মোঃ মুখলিছুর রহমান, ৮নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বুলবুল খান, ৯নং নিজামপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদার, ১০নং লস্করপুর ইউনিয়নে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান হিরো ও নবগঠিত বাহ্মনডুরা ইউনিয়নে উপজেলা আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল হোসেন জজ মিয়া আওয়ামীলীগের চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন। গতকাল রাতে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল এ তথ্য দৈনিক হবিগঞ্জ সমাচারকে জানান। তিনি বলেন, উপজেলার ১১টি ইউনিয়নের প্রার্থীদের দলীয় মনোনয়ন পেতে গত ৫ মে ঢাকায় বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় ধানমন্ডি অফিসে প্রার্থীদের নিয়ে উপস্থিত হন।

 

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সর্দার, আব্দুল মুকিতসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

শনিবার (৭ মে)  দুপুরে ধানমন্ডি কার্যালয় থেকে প্রার্থীদের নাম প্রকাশ করা হয়েছে এবং আজ রবিবার সকালে প্রার্থীদের নৌকা প্রতীক তুলে দেয়া হবে বলে তিনি জানান।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x