1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ মে, ২০১৬

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার  চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামে সংঘর্ষে নিহত ছাত্র আল আমিন হত্যার প্রতিবাদে ঢাকা সিলেট মাহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্থানীয় জনতা।

 

শনিবার দুপুরে মহাসড়কের নতুন ব্রীজ এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করেন জনতা। এ সময় মহাসড়কের উভয়পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

 

 

জানা যায়, গত শুক্রবার ভোর রাতে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র আল-আমিন (১৫)।

 

সে উবাহাটা গ্রামের মৃত হাজী নুর হোসেনের পুত্র।

 

 

হাসপাতালে ময়না তদন্ত শেষ করে গত শুক্রবার বিকেলে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। সন্ধ্যা ৭টার দিকে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

 

এর আগে ৪ মে বুধবার দুপুরে জমিতে পানি নিস্কাশন নিয়ে একই গ্রামের একই বাড়ির বাসিন্দা আল-আমিনের চাচা সাবেক মেম্বার দিদার হোসেনসহ তার লোকদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দিদার হোসেন, বাবুল মিয়াসহ তার লোকজন লাল মিয়ার তার তার ভাই উজ্জ্বল ও আল-আমিন, উপর হামলা চালায়।

 

 

আল আমিন ও উজ্জ্বলকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে আল-আমিনের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেয়ার পথে শুক্রবার ভোর রাতে সে মারা যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x