1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ মে, ২০১৬

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের পুলিশ সুপার জয় দেব কুমার ভদ্র বলেছেন, আগমী ২৮মে নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচন শান্তিপূর্ণ হতে প্রস্তুত রয়েছে পুলিশ।

 

ভোটাররা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করবেন, আমরা তাদেরকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেওয়ার সুযোগ করে দেব।

 

এখানে কোন প্রার্থী কেন্দ্র দখল বা ব্যালেট পেপার ছিনতাইয়ের স্বপ্ন দেখলে তা কোন ভাবেই পূরন হতে দেওয়া যাবেনা।

 

তিনি বলেন, এটা স্থানীয় সরকারে নির্বাচন নবীগঞ্জের কোন ইউনিয়নে নৌকা জিতবে না ধানের শীষ জিতবে না স্বতন্ত্র প্রার্থী জিতবে এটা নিয়ে সরকারের কিন্তু কোন মাথা ব্যাথা নেই।

 

 

এখানে সরকার দলীয় প্রার্থীরা নির্বাচিত না হলেও যে সরকারের বিশাল ক্ষতি হয়ে যাবে তা না। কিন্তু সরকার দলীয় মনোনিত নৌকা প্রতীক নিয়ে যদি কোন প্রার্থী কেন্দ্র দখল করে প্রশাসনের উপর চড়াও হয়ে কেন্দ্রে গুলাগুলি করে যদি মানুষ মারা যায় তখন ওই বদনাম ও এর দায়বার সরকারের কাদেই যাবে।

 
তিনি উপস্থিত প্রার্থীদের উদ্যোশে আরো বলেন, কোন প্রার্থী যদি আচরন বিধি লঙ্ঘন করে তাহলে তার প্রতিদ্বন্দী প্রার্থীকেই এর নজর রাখতে হবে। যদি মিছিল বা কালো টাকার ছড়াছড়ি করে তাহলে সাথে সাথে তা মোবাইল ফোনে ভিডিও ধারন করে রাখবেন এবং স্থানীয় লোকদের স্বাক্ষী রেখে প্রশাসনকে জানালে আমরা সাথে সাথে ব্যবস্থা নিব। প্রতীক বরাদ্ধের পর থেকেইে প্রতি ইউনিয়নে ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

 
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে শনিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা পরিষদের হল রুমে থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন হবিগঞ্জের পুলিশ সুপার জয় দেব কুমার ভদ্র। এতে সকল চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য, সাধারন সদস্য প্রার্থীগন উপস্থিত ছিলেন।

 

 

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খাঁনের সভাপতিত্বে ও শিক্ষক শামীম আহমেদ চৌধুরীর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, সহকারী সিনিয়র পুলিশ সুপার সুদীপ্ত রায়, সহকারী পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আবু ছাইম, পানি সম্পদ কর্মকর্তা সামছুল ইসলাম, উপজেলা জাপা সভাপতি ডা: আবুল খায়ের, সদস্য সচিব মাহমুদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x