• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের নিউ-ভিশন স্কুলের সিসি ক্যামেরা সিস্টেম উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার নিউ-ভিশন কেজি এন্ড হাই স্কুলে সিসি ক্যামেরা সিস্টেম উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশন এর প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সাবেক উপজেলা নির্বাহী অফিসার, বাহুবল জনাব মো: জসীম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় উদ্যোক্তা পরিবাবের সদস্য মামুন উর রশীদ, এম এ রশীদ আহমেদ, ফেরদৌস আহমেদ, মৌলুদ হোসেন ও ইউসুফ আলী।

উপস্থিত ছিলেন স্কুলের সভাপতি কাজল তালুকদার।

অন্যান্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোহেল আহমদ কুটি, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ বাহুবল উপজেলা শাখা, সিনিয়র সাংবাদিক সৈয়দ মান্নান, আমরা সবুজ সংঘের সাধারণ সম্পাদক এমএ মজিদ তালুকদার, হামিদিয়া হলিচাইল্ড একাডেমির পরিচালক মাসুক মিয়া, মো: জহিরুল ইসলাম, সিএস যুব উন্নয়ন, বাহুবল প্রমুখ।

বিদ্যায় পরিদর্শন করে প্রধান অতিথি উদ্যোক্তাবৃন্দকে অভিনন্দন জানান। তিনি বলেন, বাহুবলে এমন একটি উন্নতমানের বিদ্যালয় বাহুবলবাসীর বহুদিনের প্রত্যাশা ছিলো।

তিনি বিদ্যালয়ের সিসি ক্যামেরা সিস্টেম উদ্বোধন করেন। এসময় বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মানা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট তোলে দেন বিদ্যালয়ের সভাপতি কাজল তালুকদার, প্রধান শিক্ষক আব্দুল কাদির চৌধুরী বাবুল ও উদ্যোক্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ