1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিশ্বনাথে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিশ্বনাথে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ মে, ২০১৬

বিশ্বনাথ  (সিলেট) প্রতিনিধি : গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের উপস্থিতিতে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ও সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ।  এখন চলছে ভোট গণনা।  উপজেলার ৬টি ইউনিয়নের ১ লাখ ১৯ হাজার, ২৩৮জন ভোটারের মধ্যে প্রায় ৭০% ভোটার নিজেদের ভোট প্রয়োগ করেছেন। নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি-জাতীয় পার্টি মনোনীত, আওয়ামী লীগ-বিএনপির বিদ্রোহী, জামায়াত-খেলাফত মজলিস সমর্থিত’সহ স্বতন্ত্র প্রার্থী মিলে ২৯ জন প্রার্থী চেয়ারম্যান পদে, সাধারণ সদস্য (মেম্বার) পদে ২৪৫ জন প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনের জন্য উপজেলার প্রশাসনের পক্ষ থেকে ৬ স্থরের নিরাপত্তা বলয় তৈরী করা হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলাকালে র‌্যাব-বিজিবি-পুলিশ-আনসার মোতায়েন ও টহল ছিল লক্ষ্যনীয়।

উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তবলপুর এলাকায় নৌকা ও ধানের শীষ প্রতিকের সমর্থনকারীদের মধ্যে ভোট নিয়ে এক সংঘর্ষে ৫ জন আহত খবরা পাওয়া গেছে। শনিবার দুপুরে নৌকার সমর্থনকারী মখবুল মিয়া ও ধানের শীষ সমর্থনকারী গেদা মিয়ার লোকজনের মধ্যে ঘটনা ঘটে। অন্যদিকে উপজেলার অলংকারী ইউনিয়নেরা ঘুরণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র জালভোট দেওয়ার সময় ৩ নারীকে আটক করা হয়। পরবর্তিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। এছাড়া উপজেলার আর কোথাও কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি।

উপজেলার ৬টি ইউনিয়নেই শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা (অঃ) আজিজার রহমান বসুনীয়া।

নির্বাচন সুষ্ঠ করার লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে ৬স্থরের নিরাপত্তা বলয় তৈরী করার ফলে কোথাও বিশৃংঙ্খলা বা অনাকাঙ্খিত ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাশহুদুল কবির বলেন, নির্বাচন চলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্তিপুর্নভাবেই সম্পন্ন হয়েছে ভোটগ্রহণ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x