1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে সংঘর্ষে আহত স্কুলছাত্রের মৃত্যু - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে সংঘর্ষে আহত স্কুলছাত্রের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ মে, ২০১৬

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামে পানি সেচের খালকে নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত স্কুল ছাত্র আলামিন (১৮) অবশেষে মারা গেছে।

 

নিহত আলামিন শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

 

শুক্রবার ভোর রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। সে ওই গ্রামের মৃত নুর হোসেনের পুত্র।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উবাহাটা গ্রামে পানি সেচের খালকে কেন্দ্র করে ওই গ্রামের মেম্বার দিদার হোসেন ও উজ্জল মিয়া, লাল মিয়ার মধ্যে গত বুধবার সংঘর্ষ হয়। এতে প্রায় ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় আলামিন মিয়াকে সিলেটে প্রেরণ করা হয়।

 

এদিকে, শুক্রবার সকালে নিহতের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে আলামিনের স্কুলের সহপাঠিরা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এবং আলামিনের হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় এনে শাস্তি দেয়ারও আহবান জানায় তারা।

 

এদিকে আলামিনের মৃত্যুর খবরে প্রতিপক্ষের লোকজন গ্রাম ছেড়ে পালিয়ে গেছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী জানান, নিহতরে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x