• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আবেগাপ্লুত মৌসুমী

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক: প্রিয়দর্শিনী মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে আরেক জনপ্রিয় তারকা ওমর সানির সঙ্গে ঘর বেঁধেছেন। চলচ্চিত্রের সফল এই তারকা দম্পতি সবসময় একে অপরের সফলতায় যেমন হাসেন আবার ব্যর্থতায় কাঁদেনও।

গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে ফিল্ম ক্লাবের নির্বাচন। এতে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ওমর সানি। প্রিয় মানুষের বিজয়ে ভীষণ খুশি মৌসুমী। এ অভিনেত্রী বলেন, ‘কাছের মানুষের সফলতা সব সময়ই মানুষকে আবেগতাড়িত করে। আমি আবেগাপ্লুত। ভালো কিছুর জন্য সবার এক থাকা জরুরি। এই প্যানেলের প্রতি আমার একটা বিশ্বাস আছে। সেই বিশ্বাস থেকে আশা করব, তারা শুধু নিজেদের বিনোদন নয়, চলচ্চিত্রের উন্নয়নে ভূমিকা রাখবেন। সবাই মিলে সুন্দরভাবে ক্লাবটিকে পরিচালনা করবেন।’

এবারের নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট (৩২৫) পেয়ে নির্বাচিত হয়েছেন ওমর সানি। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অভিনেতা অমিত হাসান। তার বিপরীতে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আতিকুর রহমান লিটন। ওমর সানি বলেন, ‘নির্বাচন একদিনের। গতকাল নির্বাচন শেষ, আজ থেকে কোনো দলাদলি নেই। আমরা সবাই এক। দল-মত নির্বিশেষে আমরা কাঁধে কাঁধ রেখে একসঙ্গে ক্লাবের উন্নয়নে কাজ করব ইনশা আল্লাহ।’

নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে আরো নির্বাচিত হয়েছেন—চিত্রনায়িকা পপি, রত্না, মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আব্দুল্লাহ জেয়াদ। ফিল্ম ক্লাবে এর আগে পাঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন অমিত হাসান। এবারই প্রথম সভাপতি পদে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হলেন এই চিত্রনায়ক। এবার প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চলচ্চিত্র প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির।

কিছু দিন আগে অভিনেত্রী মৌসুমী শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করে পরাজিত হন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ