1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আজমিরীগঞ্জে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজমিরীগঞ্জে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ মে, ২০১৬

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কালনী নদীতে নৌকা উল্টে নিখোঁজ থাকার দুই দিন পর আবু বক্কর ওরফে আবু মিয়া (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার  বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গয়েশ্বর গ্রামের কাছে ভেড়ামোহনা নদী থেকে লাশটি উদ্ধার করে কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা।

মৃত আবু মিয়া হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র ‍জানায়- গত  ৪ মে বিকেলে আবু মিয়া ছেলে লোকমান মিয়াকে নিয়ে নদীর অপর পাড় থেকে ধান কেটে নৌকায় করে বাড়ি ফিরছিলেন।

কালনী-কুশিয়ারা নদীর কাছে ভিম জালের কটি বাঁশের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। এতে আবু মিয়া ডুবে যান। এসময় তার ছেলে লোকমান মিয়ার চিৎকারে লোকজন ছুটে এসে চেষ্টা করেও আবু মিয়াকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় রাখালরা কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গয়েশ্বর গ্রামের কাছে ভেড়ামোহনা নদীতে একটি লাশ ভাসতে দেখে। পরে খবর পেয়ে আজমিরীগঞ্জের কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে লাশ উদ্ধার করেন।

কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) আবুল কাসেম জানান- মরদেহের মুখমণ্ডল ও হাত-পায়ে কাটা চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x