1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে ফিলিং স্টেশনে হামলা ভাংচুর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ফিলিং স্টেশনে হামলা ভাংচুর

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের পৌদ্দার বাড়ি এলাকায় অবস্থিত এম হাই এন্ড কোং ফিলিং স্টেশনে সিরিয়াল ভেঙ্গে গ্যাস দেয়া নেয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির জের ধরে ফিলিং স্টেশনে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এ সময় পাম্পের ৫ জন শ্রমিক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে তাদেরকে চিকিৎসা দেয়া হয়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলার এক ম্যাক্সি চালক ফিলিং স্টেশনে গ্যাস আনতে যায়। এসময় সিরিয়াল ভঙ্গ করে গ্যাস দিতে রাজি না হওয়ায়া ম্যাক্সি চালকের সাথে ফিলিং স্টেশনের সুপারভাইজার রনির কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে গাড়ি থেকে যাত্রী নেমে সুপারভাইজারের উপর হামলা চালায়।

 

বিষয়টি তাৎক্ষণিকভাবে এলাকার লোকজন আপোষের মিমাংসার জন্য পাম্প এলাকায় বসা হয়। হঠাৎ করে ২নং পুল এলাকা থেকে আরেকটি ম্যাক্সিতে করে জুয়েল, আশিক ও নিলুর নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল রামদা, লাঠিসোটা নিয়ে পাম্পে আক্রমণ চালায়।

খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এসময় স্টেশনের প্রায় কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

 

এদিকে, সন্ধ্যায় ফিলিং স্টেশনের কর্মচারীদের হাতে ওই ম্যাক্সি চালক আহত হয়েছে বলে খবর ছড়িয়ে পড়লে শহরের ২নং পুল এলাকায় ম্যাক্সি শ্রমিকরা হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে বেরিকেট দিয়ে অবরোধ করে রাখে। এসময় হবিগঞ্জের সাথে শায়েস্তাগঞ্জ রোডের সকল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

 

খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই সানা উল্লাহ্’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। অপরদিকে, এ হামলার প্রতিবাদে বহুলা গ্রামবাসীর উদ্যোগে শুক্রবার সকাল ৯টায় জরুরি বৈঠক ডাকা হয়। এ খবর লেখা পর্যন্ত পাম্পে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। ফলে গ্যাসের অভাবে গাড়ি চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x