1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অনন্ত হত্যা মামলায় ২ আসামি ফের গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অনন্ত হত্যা মামলায় ২ আসামি ফের গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট : বিজ্ঞানমনস্ক লেখক অনন্ত বিজয় দাশ হত্যা মামলায় গ্রেফতারকৃত দুই আসামি জামিনে মুক্ত হয়ে ফের গ্রেফতার হয়েছেন। ভিন্ন একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর বন্দরবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মোহাইমিন নোমান ও রশিদ আহমদ।

উচ্চ আদালত থেকে অনন্ত বিজয় হত্যা মামলায় জামিন পেয়ে বৃহস্পতিবার তারা কারামুক্ত হয়েছিল।

নগরীর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ সুহেল আহমদ জানান, গ্রেফতারকৃতরা বিস্ফোরক মামলার আসামি। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের ফের কারাগারে পাঠানো হয়েছে।

গত ২৭ আগস্ট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মান্নান রাহী ও তার ভাই মোহাইমিন নোমানকে তাদের গ্রামের বাড়ি সিলেটের কানাইঘাট থেকে গ্রেফতার করা হয়েছিল। এর মধ্যে মান্নান রাহী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল। তবে তার বাবা সংবাদ সম্মেলন করে অভিযোগ করেছিলেন, জোরপূর্বক ওই স্বীকারোক্তি আদায় করা হয়েছে।

এছাড়া রশিদ আহমদকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার থেকে গত বছরের ২ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়।

 
প্রসঙ্গত, গত বছরের ১২ মে সকালে সিলেট নগরের সুবিদবাজারে নিজ বাসার সামনে ব্লগার অনন্ত বিজয় দাশকে কুপিয়ে হত্যা করা হয়। অনন্ত হত্যার পর ওই রাতেই অজ্ঞাত পরিচয় চারজনকে আসামি করে তার বড়ভাই রত্নেশ্বর দাশ বাদী হয়ে সিলেট নগরীর বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি প্রথমে বিমানবন্দর থানা পুলিশ তদন্ত করলেও হত্যাকাণ্ডের ১৪ দিনের মাথায় দায়িত্বভার যায় সিআইডিতে। ‘আনসার বাংলা ৮’ নামে একটি সংগঠন অনন্ত হত্যার দায় স্বীকার করেছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x