• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে সাংবাদিক ইমদাদকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের বানিয়াচংয়ে সিনিয়র সাংবাদিক ইমদাদুল হোসেন খানকে কাফনের কাপড় ও বেনামী চিঠি পাঠিয়ে মৃত্যুর জন্য প্রস্তুত থাকার হুমকি দেয়ার প্রতিবাদে এলাকার সাংবাদিকসমাজের ডাকে সর্বস্তরের মানুষের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ১১টায় স্থানীয় শহীদ মিনারের সামনে কবি ও সাংবাদিক আঙ্গুর মিয়ার সভাপতিত্বে এবং সাংবাদিক তৌহিদুর রহমান পলাশের সঞ্চালনায় কর্মসূচীতে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, হবিগঞ্জ জেলা বিএনপি’র সদস্য মজিবুল হোসেন মারুফ, উপজেলা বিএনপি’র আহবায়ক লুৎফুর রহমান, জাতীয় পার্টির আহবায়ক মকছুদুজ্জামান খান, সমাজকর্মী ডা. শফিকুর রহমান ঠাকুর, পুজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণ দেব, শিক্ষক সমিতির নেতা ও বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লা খান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক নকীব ফজলে রকিব মাখন, দিনকাল’র উপজেলা প্রতিনিধি মোশাররফ হোসাইন, নয়াদিগন্ত’র এসএম খোকন, কালের কণ্ঠ’র মোশাহেদ মিয়া, বাংলাদেশের খবর’র খলিলুর রহমান, মানবজমিন’র মখলিছ মিয়া, ভোরের পাতা’র কামরুল হাসান কাজল, সমকাল’র রায়হান উদ্দিন সুমন, আলোকিত বাংলাদেশ’র নজরুল ইসলাম তালুকদার, বিবিয়ানা’র শেখ সফিকুল ইসলাম সফিক, সিলেট ভিউ’র জসিম উদ্দিন, লোকালয় বার্তা’র ইয়াসিন আরাফাত মিল্টন, শিক্ষক মোতালেব মিয়া ও সাংবাদিক ইমদাদুল হোসেন খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুজাহিদ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোছাব্বির খান, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হোসাইন আহমদ, বিটিভি’র তালিকাভূক্ত কণ্ঠশিল্পী সাংবাদিক একে আজাদ, সাংবাদিক ইকবাল হোসেন খান মনি, বদরুল আলম সুমন, বাংলাদেশ সময়’র উপজেলা প্রতিনিধি পিয়ানুর আহমেদ হাসান, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক এসএম সাইফুল ইসলাম সেলিম, কোষাধ্যক্ষ সাহিদুর রহমান, নয়া যুগান্তর’র জেলা প্রতিনিধি এসএম মহিবুর রহমান, সাবেক ইউপি মেম্বার মিলন খান, সমাজকর্মী সৈয়দ ফয়সল আহমেদ, সৈয়দ পলাশ, সাহিত্য পত্রিকা তরঙ্গ’র সম্পাদক শিব্বির আহমেদ আরজু, হবিগঞ্জ সময়’র উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন, বাংলা টিভি’র উপজেলা প্রতিনিধি আল-আমিন খান, প্রভাকর পত্রিকার ষ্টাফ রিপোর্টার মাজহারুল ইসলাম অপু, বানিয়াচং প্রতিনিধি মুক্তাদির হাসান সেবুল, ব্যবসায়ী ডা. আব্দুছ ছালাম, আজমল খান, যুব সংহতি নেতা এনায়েত হোসেন, সাহিত্য পত্রিকা ভাটি বাংলার আলো’র সম্পাদক কবি এমআর ঠাকুর, বানিয়াচং উপজেলা শিক্ষা সচেতন পরিষদের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ চৌধুরী প্রমুখ।

কর্মসূচীতে বক্তারা হুমকির নিন্দা জানিয়ে অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নিতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান। অন্যতায় আরো কঠোর কর্মসূচীর হুশিয়ারী উচ্চারণ করেন।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর এক ব্যক্তি হবিগঞ্জ থেকে বানিয়াচংগামী সিএনজি চালক মনিরের হাতে স্টেপলার মারা একটি ব্যাগ ও সাংবাদিক ইমদাদের নাম মোবাইল নাম্বার দিয়ে তার কাছে পৌঁছে দিতে বলে। চালক বানিয়াচং শহীদ মিনারের সামনে গিয়ে সাংবাদিক ইমদাদকে ফোন দিয়ে তার কাছে পাঠানো ব্যাগটি নিতে বললে তিনি নিয়ে খুলে দেখেন কাফনের কাপড়সহ মৃত ব্যক্তিকে গোছল করানোর সকল উপকরণ ও খামে ভর্তি কম্পিউটার কম্পোজকৃত একটি চিঠি। যাতে সাংবাদিক ইমদাদকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মৃত্যুর জন্য প্রস্তুত থাকার কথা লিখা। এ ঘটনায় ১০ ডিসেম্বর সাংবাদিক ইমদাদ বানিয়াচং থানায় একটি জিডি করেন। জিডি নং-৪২৭।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ