• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে দুর্নীতি বিরোধী সেমিনার অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ মে, ২০১৬

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বুধবার সকালে মাদক, দুর্নীতি ও ইভটিজিং এর বিরোদ্ধে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য সিরাজ মিয়ার সভাপতিত্বে ও ধারাভাষ্যকার শাহান শাহ লিমনের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইনাতগঞ্জ ফাঁড়ীর এসআই ধর্মজিত সিংহ।

বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাকিল হোসেন, কবি ও গবেষক আফতাব আল মাহমুদ, ছড়াকার ও বর্ণমালা সাহিত্য পরিষদেও সভাপতি এস এম সাজ্জাদ।

বক্তব্য রাখেন- শিক্ষানুরাগী নুরগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখরুল ইসলাম চৌধুরী,বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইন আহমদ মেম্বার পদপ্রার্থী মজু মিয়া, ইউসূফ আলী, রাবেয়া বেগম, ফজলুর রহমান, হবিবুর রহমান, শাহীন আহমদ, আবু সাইদ,তাহমিনা আক্তার, রত্না বেগম, সায়মা আক্তার, শেখ কায়সার আহমদ, লেখক ও কবি জহির আহমদ প্রমুখ।

আলোচনা সভা শেষে ছাত্রছাত্রীদের পরিবেশনায় ইভটিজিং এর উপর আলেয়া নামে একটি নাটক মঞ্চস্থ হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ