• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুলের উদ্বোধন ১০ ডিসেম্বর

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলা সদরে ইসলামাবাদ আবাসিক এলাকায় প্রতিষ্ঠিত নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুল আগামী ১০ ডিসেম্বর ২০১৯ শুভ উদ্বোধন হতে যাচ্ছে।

শুভ উদ্বোধন করবেন হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। তিনি উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করবেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার জনাব আয়েশা হক, সিনিয়র এএসপি (বাহুবল-নবীগঞ্জ) সার্কেল পারভেজ আলম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল হাই, মোঃ গোলাম রাব্বানী, ম্যানেজার (এডমিন) রশিদপুর গ্যাসফিল্ড, বাবু নিরঞ্জন সাহা নিরু, সভাপতি বাহুবল কিন্ডাগার্টেন এসোসিয়েশন, মো: আইয়ূব আলী প্রভাষক আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজ ও অন্যন্য অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন।

বিদ্যালয়ের সভাপতি কাজল তালুকদার বলেন, “বাহুবল উপজেলায় মানসম্মত উন্নত ও খোলামেলা পরিসরে একটি আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান গড়ার স্বপ্ন বহু দিনের। আমরা ৬জন উদ্যোক্তা এই বিদ্যালয়টি প্রতিষ্ঠা করি। প্রায় এক কেয়ার (৩৬ শতাংশ) ভূমির উপর বাহুবল সদরে প্রাণকেন্দ্র ইসলামাবদ আবাসিক এলাকায় এই বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো: আব্দুল কাদির চৌধুরী বাবুল

তিনি বলেন, বিদ্যালয়ের সমনে প্রশস্ত খেলার মাঠ, শিশুদের আনন্দদায়ক খেলাধুলার ব্যবস্থ, চারদিকে নিরাপদ বেষ্টনী, কোলাহলমুক্ত পরিবেশে এই বিদ্যালয়টি সম্পুর্ন সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত থাকবে, সম্পুর্ন ডিজিটাল ব্যবস্থাপনায় চলবে। আমরা সর্বোপরি অভিজ্ঞ ও উচ্চ শিক্ষিত নিবেদিতপ্রাণ শিক্ষক নিয়োগ দিতে সমর্থ হয়েছি।

তিনি আরো বলেন, আমাদের পরিকল্পনা সুদূর প্রসারী, পর্যায়ক্রমে বিদ্যালয়ে আধুনিক কম্পিউটার ও সায়েন্স ল্যাব করারও পরিকল্পনা রয়েছে যাতে বিদ্যায়টি আধুনিক মানের দিকে কোনও দিকে অভাব না থাকে। বিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম ক্রমান্বয়ে শিশুশ্রেণি হতে দশম শ্রেণি পর্যন্ত করা হবে। এ বৎসর আমরা প্লে গ্রুপ হতে ৭ম শ্রেণি পর্যন্ত ছাত্রছাত্রী ভর্তি করছি। বিদ্যালয়টি নিয়ে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে।”

নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুলে প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ পেয়েছেন প্রিয়মুখ মো: আব্দুল কাদির চৌধুরী বাবুল। তিনি বাহুবল উপজেলা কমপ্লেক্সে প্রতিষ্ঠিত কিশলয় জুনিয়র হাই স্কুলের একজন সফল প্রধান শিক্ষক ছিলেন। পরবর্তীতে মিরপুরে দি হোপ ইন্টারন্যাশনাল স্কুলে তিনি সফলতার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। তিনি একজন আদর্শ শিক্ষক ও সমাজকর্মী হিসাবে অনেকের প্রিয়মুখ।

তাঁর সাথে কথা বলে জানা যায়, এই বিদ্যালয়টিতে একটি চমৎকার শিক্ষার পরিবেশ রয়েছে। তিনি যোগ্য ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী নিয়ে একটি সময়োপযোগী ও আধুনিক শিক্ষার ব্যবস্থা করবেন যা মননশীল, রুচিশীল ও শিক্ষাসচেতন অভিভাবকের চাহিদা পূরণ হয়। অভিভাবক যেনো তাদের শিশুদের নিয়ে এদিক সেদিক দৌড়াতে না হয় এবং আধুনিক সুশিক্ষা পাওয়ার যেনো কোনও অন্তরায় থাকে না, সে লক্ষ ও ভিশন নিয়ে এগিয়ে যাবেন বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ