1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিয়ানীবাজারে বাস খাদে পড়ে আহত ৪৫ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিয়ানীবাজারে বাস খাদে পড়ে আহত ৪৫

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ মে, ২০১৬

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি: বিয়ানীবাজার-সিলেট সড়কের চারখাই কনকলস এলাকায় যাত্রিবাহী বাস খাদে পড়ে ৪৫ যাত্রী আহত হয়েছেন।

 

বুধবার বিকাল ৫টার দিকে এঘটনা ঘটে।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট, গোলাপগঞ্জ ও স্থানীয় হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে সিলেট থেকে ফায়ার ও সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা বাস উদ্ধার কাজ শুরু করেছে।

 
জানা যায়, বড়লেখা থেকে ছেড়ে আসা সিলেটগামী যাত্রিবাহী বাস (ঢাকা মেট্টো ব, ১১-০৪৮৪) সিলেট-বিয়ানীবাজার সড়কের চারখাই কনকলস এলাকায় দুর্ঘটনায় পড়ে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে (ব্রেক ফেল) সড়ক থেকে ছিটকে খাদে পড়ে গেলে বাসের প্রায় ৪৫ জন যাত্রির সবাই আহত হন। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন উদ্ধার কাজে নেমে পড়েন।

 

 

তারা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানি হাসপাতাল, গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চারখাই উপস্বাস্থ্য কেন্দ্রে প্রেরণ করে। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বেশীর ভাগই বড়লেখা এলাকার বাসিন্দা বলে ধারণা করা হচ্ছে।

 

চারখাই পুলিশ ফাড়ির একজন এএসআই বাস দুর্ঘটনার খবর জানিয়ে বলেন, আহত ৪৫জন যাত্রিদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনাস্থলে কেউ নিহত হয়নি। সিলেট থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজে যোগ দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x