1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে নাম কর্তন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে নাম কর্তন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ মে, ২০১৬

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা চা বাগানের সাবেক ইউপি সদস্য গোপেশ্বর গৌড় ও একই এলাকার রোবেন কিস্কুকে মৃত দেখিয়ে ভোটার তালিকা থেকে নাম কর্তন করা হয়েছে।

 

এ দু’জন আগামী ২৮ মে ৫ম দফায় ইউপি নির্বাচনে সদস্য পদে প্রার্থী হওয়ার বাসনা নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় প্রচার ও গণসংযোগ করে আসছিলেন।

 

উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম ও ভোটার তালিকা নিয়ে ফরম পূরণ করতে গিয়ে দেখতে পান ভোটার তালিকায় তাদের নাম নেই। ২০০৮ সালে তারা দু’জন ভোটার হয়ে বিগত ইউপি নির্বাচনে অংশগ্রহণ করেন। এরমধ্যে গোপেশ্বর গৌড় ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন।

 

গোপেশ্বর গৌড় ও রোবেন কিস্কু বলেন, ৪-৫ মাস আগে হালনাগাদের সময় ইচ্ছাকৃতভাবে তাদের মৃত দেখিয়ে নাম কর্তন করা হয়েছে। যাতে তারা নির্বাচনে অংশগ্রহণ না করতে পারেন।

 

ভোটার তালিকায় হালনাগাদকালীন কর্তব্যরত সুপারভাইজার সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন জানান, মাঠকর্মীরা তথ্য-উপাত্ত দেয়ার পর এগুলো সংশোধন করা হয়েছে। তাদের নাম কিভাবে বাদ গেল তা আমি অবগত নই।

 

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার মো. মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাদের দু’জনের নাম ভোটার তালিকায় পুনঃস্থাপনের জন্য নির্বাচন কমিশন সচিব বরাবরে চিঠি পাঠিয়েছি।

 

উল্লেখ্য, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩ মে পর্যন্ত তারা ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x