1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কেন্দ্র দখলের চেষ্টা করলে পুলিশও গুলি চালাতে দ্বিধা করবে না - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কেন্দ্র দখলের চেষ্টা করলে পুলিশও গুলি চালাতে দ্বিধা করবে না

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ মে, ২০১৬

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেছেন, ২৮ মে মাধবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে ফ্রি, ফেয়ার ও শংকা মুক্ত। পুলিশকে ব্যবহার করে কেউ যাতে ফায়দা নিতে না পারে সেদিকে কঠোর মনিটরিং করা হবে। পেশি শক্তির ওপর ভর করে কেউ যদি পার পাওয়ার চিন্তা করেন তাহলে তা ভুল হবে। ব্যালট বাক্স ছিনতাই, কেন্দ্র দখল করার চেষ্টা করলে পুলিশের গুলি বন্ধ থাকবে না। অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসন সর্বশক্তি প্রয়োগ করবে।

মঙ্গলবার বিকালে মাধবপুর উপজেলা মিলনায়তনে ওপেন হাউসডে উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী ও তাদের সমর্থকদের উদ্দেশে উপরোক্ত কথা বলেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেনের সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) কেএম আজমিরুজ্জামানের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (দক্ষিণ) সাজ্জাদ ইবনে রায়হান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান প্রমুখ। সভায় ১১টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x